1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে ব‍্যবসায়ী মোস্তফা উদ্দিনের ইন্তেকাল: জানাজা বিকাল ২ ঘটিকায়

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ৮নং ওয়ার্ডের অন্তর্গত ডেমারগ্রামের বাসিন্দা ও স্থানীয় সড়কের বাজারের ব‍্যবসায়ী মোঃ মোস্তফা উদ্দিন (৪৫) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিউন।
বৃহস্পতিবার (২ মার্চ) রাত ৮টা ১৫ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় সিলেট নগরীর উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত‍্যাগ করেন। মৃত্যুকালে তিনি বাবা, ভাই-বোন, স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী, বন্ধু-বান্ধব ও শুভানুধ‍্যায়ী রেখে যান।
জানাজা আগামীকাল শুক্রবার বাদ জুম্মা (বিকাল ২ ঘটিকায়) ডেমারগ্রাম ঈদগাহ মাঠে অনুষ্ঠিত হবে।
বিষয়টি নিশ্চিত করেছেন ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মরহুমের চাচাতো ভাই মোঃ আশরাফুল আম্বিয়া।
মরহুমের অপর চাচাতো ভাই জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ নেতা আতিকুল আলম বলেন, গত সাপ্তাহে খাওয়ার সময় পাখির কাঁটা বুকে লেগে যায়। কোন ভাবেই কাঁটা না সরায় তাকে ৫/৬ দিন আগে সিলেট নগরীর জালালাবাদ রাগীব রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়। গতকাল বুধবার তিনি অনেকটা সুস্থ হয়ে গেলে হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছেড়ে দিলে তিনি বিকেলের দিকে বাড়িতে যেতে লাগলে পূনরায় অসুস্থতা বোধ করলে তাকে রাতে সিলেট নগরীর উইমেন্স মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। আজ বিকেলেও তিনি ভালো ভাবে কথা বলছিলেন। কিন্তু সন্ধ্যার পর থেকে তার শারীরিক অবস্থার অবনতি হলে তিনি রাত ৮টা পনেরো মিনিটের দিকে ইন্তেকাল করেন।
এদিকে মোস্তফা উদ্দিনের এমন হঠাৎ মৃত্যুতে পুরো এলাকা জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুর খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে আসেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী সহ বিপূল সংখ্যক বিশিষ্ট ব‍্যাক্তিবর্গ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট