1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জে মর্মান্তিক দুর্ঘটনায় ১জন নিহত ও ১জন আহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৯ এপ্রিল, ২০২৩
  • ৪২২ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন-এর ২নং ওয়ার্ডের অন্তর্গত ভটপাড়া গ্রামের মাসুম ড্রাইভারের বাড়ির সামনে রাখা একটি ট্রাকে ধাক্কা লেগে মোটর সাইকেল আরোহী ১ জন মহিলা নিহত ও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
শুক্রবার (৭ এপ্রিল) রাত ৭ টার দিকে জকিগঞ্জ-সিলেট সড়কের কালিগঞ্জ বাজারে পশ্চিমে ভটপাড়া এলাকায় সড়কের ওপর বন্ধ রাখা সিলেট ড-১১-১৪৩০ নাম্বারের ট্রাক গাড়ির পেছনে একটি মোটর সাইকেল ধাক্কা লেগে মোটর সাইকেল আরোহী মা ও ছেলে গুরুতর আহত হন।
আহতরা হলেন, জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন-এর সাজাপুর গ্রামের মাসুম আহমদ (৩০) ও তার মা রেনু বেগম (৪৮)।
জকিগঞ্জ থানার ওসি মোঃ মোশাররফ হোসেন তখন আরেকটা ঘটনাস্থল পরিদর্শন করে থানায় ফেরার পথে দুর্ঘটনাস্থলের কাছাকাছি থাকায় তিনি তিনি দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে প্রেরণ করেন। সেখানে যাবার পর কর্তব্যরত চিকিৎসক রেনু বেগমকে মৃত ঘোষণা করেন।
অন্যদিকে সন্ধ্যার দিকে মানিকপুর ইউপির খলাদাপনিয়া ইসলামখানী গ্রামে এক প্রতিবন্ধী কিশোরী নিজ বাড়িতে টয়লেটের ট্যাঙ্কির স্ল্যাব ভেঙে ভিতরে পড়ে মারা যায়। নিহত কিশোরী ইসলামখানী গ্রামের মো. আব্দুস সালামের মেয়ে মোছাম্মাৎ রেজওয়ান চৌধুরী (১৫)। পুলিশ জানিয়েছে, নিহত কিশোরী শারীরিকভাবে প্রতিবন্ধী ছিলো। সে স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে লেখাপড়া করে এবং সরকারের প্রতিবন্ধী ভাতার আওতায় ছিলো।
জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোশাররফ হোসেন এ প্রসঙ্গে জকিগঞ্জ টুডেকে জানান, পৃথক দুটি দুর্ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট