1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:২৭ অপরাহ্ন
শিরোনাম :
সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি

জকিগঞ্জে যুক্তরাজ্য প্রবাসী এ্যাড. মাওলানা সালেহ আহমদ মনসুরী’র নগদ লক্ষাধিক টাকা বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ৬৯০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে বন‍্যায় ক্ষতিগ্রস্ত অর্ধশতাধিক গরীব ও অসহায় মানুষের মধ্যে নগদ লক্ষাধিক টাকা বিতরণ করেছেন যুক্তরাজ‍্য প্রবাসী এডভোকেট মাওলানা সালেহ আহমদ মনছুরী।
শনিবার (২৭ আগস্ট) সকাল ১১ ঘটিকার সময় জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ২নং ওয়ার্ডের অন্তর্গত চাঁনপুর লোদী বাড়িতে এই নগদ অর্থ বিতরণ করা হয়।
নিজ পিতা শাহসূফী আলহাজ্ব হযরত মাওলানা জাওয়াদুর রহমান লোদী (রহ.), মাতা আলহাজ্ব মরহুমা ফাতেমা রহমান লোদী ও শাশুড়ি
মরহুমা মমতা বেগমের ঈসালে সাওয়াবের উদ্দেশ্যে এ উদ্যোগ গ্রহণ করেন এডভোকেট মাওলানা সালেহ আহমদ মনছুরী।
সমাজসেবী ও শিক্ষানুরাগী ফারুক আহমদ লোদীর সভাপতিত্বে আয়োজিত নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয়ের প্রধান শিক্ষক শাব্বীর আহমদ, সমাজসেবী ও রাজনীতিবীদ ইমরাউল কয়েছ ও হাফিজ আমিনুর রশীদ লোদী।
আনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে অনুভূতি প্রকাশ করেন পররাষ্ট্রমন্ত্রীর বড় ভাই ও সাবেক সচিব ড. একে আব্দুল মুবিন, ঢাকাস্থ জালালাবাদ এসোসিয়েশন-এর সভাপতি সি এম কয়েস সামী ও ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার নুরুল আমীন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট