1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে সাংবাদিকদের সাথে প্রেস কনফারেন্স করলেন ইউএনও এ.কে.এম. ফয়সাল

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ৩৬৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ‘ক’ শ্রেণীভূক্ত উদ্বোধন যোগ্য ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠান সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে প্রেস কনফারেন্স করেছেন উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল।
সোমবার (২০ মার্চ) দুপুরে জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে এ প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।
প্রেস কনফারেন্সে সাংবাদিকদের উদ্দেশ্যে উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল বলেন, জকিগঞ্জে ৪টি ধাপে ২৫১টি গৃহহীন ও ভূমিহীন পরিবারকে সরকার ভূমিদান ও গৃহ নির্মাণ করে জকিগঞ্জ উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন হিসাবে শূন্য ঘোষণা করবে। আগামী জুন মাসের মধ্যে ৪র্থ ধাপে ৫৬টি গৃহ নির্মাণের মাধ্যমে জকিগঞ্জ উপজেলা ভূমিহীন গৃহহীন শূণ্য হবে। আগামী ২২ মার্চ, বুধবার, সারা দেশের ন্যায় জকিগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে জমির দলিল হস্তান্তরের মাধ্যমে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস ও প্রকাশনা সম্পাদক কে.এম.মামুন, নির্বাহী সদস্য আল হাছিব তাপাদার ও আবু বকর মোঃ ফয়ছল।
প্রেস কনফারেন্সে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে উপজেলা নির্বাহী অফিসার এ.কে.এম. ফয়সাল বলেন, মুজিববর্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন। একটি সুখী, সুন্দর, উন্নয়নশীল দেশ গড়তে বিভিন্ন কর্মসুচী বাস্তবায়ন করছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গৃহহীন ও ভূমিহীনদের দুই শতক জমিসহ সুন্দর একটি ঘর নির্মাণ করে দিয়ে পৃথিবীর ইতিহাসে ব্যতিক্রমী দৃষ্টান্ত স্থাপন করছেন। সারাদেশে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ভূমি এবং ঘর নির্মান করে দিয়ে ‘ক’ তালিকার একে একে সকল উপজেলায় সমাপ্তি ঘোষণা করছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট