1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জে স্মাইলেজ চ্যারিটি ইউকের শিক্ষা বৃত্তি প্রদান

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৮৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান করেছে যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন স্মাইলেজ চ্যারিটি।
শনিবার (৪ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকার সময় জকিগঞ্জ উপজেলার লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের উপস্থিতিতে বৃত্তি প্রদান করা হয়।
জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্করের সভাপতিত্বে ও স্মাইলেজ চ্যারিটি ইউকের পরিচালক মাওলানা মোঃ আব্দুল বাছিত-এর উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন স্মাইলেজ চ্যারিটি ইউকের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাহেব জাদায়ে ফুলতলী আল্লামা মুফতি গিয়াস উদ্দিন চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ আব্দুস সবুর, ইছামতি ডিগ্রী কলেজের প্রিন্সিপাল জালাল আহমদ, সীমান্তিকের চেয়ারম্যান অধ্যক্ষ মাজেদ আহমদ চঞ্চল, লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ছালিক আহমদ, সড়কের বাজার মালেক নাহার মেমোরিয়াল একাডেমীর প্রিন্সিপাল মাসুক মিয়া, মৌলভী ছাইর আলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাব্বির আহমদ, লেখক ও মানবাধিকারকর্মী মিনহাজ সামাদ ছামাদ চৌধুরী ও কানাইঘাটের লক্ষীপ্রসাদ ইউনিয়ন-এর বিশিষ্ট মুরব্বী মাস্টার নাজির উদ্দিন চৌধুরী।
অনুষ্ঠান শেষে জকিগঞ্জ-কানাইঘাটের ২০টি প্রতিষ্ঠানের ২০ জন মেধাবী শিক্ষার্থীদের মধ্যে নগদ ২ হাজার ৫০০ শত টাকা ও শিক্ষা উপকরণ প্রদান করা হয়।
জানা যায়, স্মাইলেজ চ্যারিটি ২০১৮ সালে যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন হিসেবে সরকারি অনুমোদন লাভ করে। এরপর থেকে এই চ্যারিটি বাংলাদেশের গরীব, অসহায় ও হতদারিদ্র মানুষের কল্যাণে সময়ে সময়ে নানা ধরণের প্রকল্প বাস্তবায়ন করেছে। তন্মধ্যে শিক্ষা বৃত্তি প্রকল্প অন্যতম। এ প্রকল্পের মাধ্যমে প্রতিবছর বাছাইকৃত প্রতিষ্ঠানের মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট