1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের বৃত্তি ৩৯তম বৃত্তি প্রদান অনুষ্ঠান সম্পন্ন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬১৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের ৩৯তম বৃত্তি প্রদান ও আন্তঃ স্কুল বিতর্ক প্রতিযোগিতা বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে সম্পন্ন হয়েছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) সাজ্জাদ মজুমদার বিদ্যানিকেতন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান মেজর অব. নাজিম উদ্দিন মজুমদারের সভাপতিত্বে ও ট্রাস্টের সহকারী সচিব শুভ্রকান্তি চন্দনের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান ড. হাফিজ আহমদ মজুমদার।
সম্মানিত অতিথির বক্তব্য রাখেন সিলেট-৫ আসনের সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।
অনুষ্ঠানে হাফিজ মজুমদার ট্রাস্ট কর্তৃক আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতায় জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার ২১টি বিদ্যালয় অংশগ্রহণ করে। ‘অধিক উৎপাদনই দ্রব্যমূল্যের উর্ধগতি নিয়ন্ত্রণ করতে পারে’ বিষয়ে চুড়ান্ত বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ান হয় কানাইঘাটের জুলাই আদর্শ উচ্চ বিদ্যালয়, রানার্সআপ হয় জকিগঞ্জের সাজ্জাদ মজুমদার বিদ্যানিকেতন। উভয় দলের বিতার্কিকদের একটি করে ল্যাপটপ ও ক্রেস্ট প্রদান করা হয়। প্রধান শিক্ষক সাব্বির আহমদের সভাপতিত্বে ও সহকারী অধ্যাপক খালেদ মহিউদ্দিন আজাদের সঞ্চালনায় বিতর্ক প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন প্রফেসর ড. মোঃ ফরহাদ রাব্বী, প্রফেসর রুমেল এমএস রহমান পীর, সিলেটের যুগ্ম ও জেলা দায়রা জজ আসাদ মামুনুল ইসলাম, পুলিশ সুপার (ডিবি) শাহরিয়ার আলম পলাশ, সহযোগি অধ্যাপক মুসাদ্দেক হোসেন খাঁন।
অনুষ্ঠানে হাফছা মজুমদার প্রতিভা নিবাষের শিক্ষার্থীরা পৃথক পৃথক শরীরচর্চা প্রদর্শণ করে। অনুষ্ঠান শেষে প্রাথমিক স্তরে ৩৩৭ ও মাধ্যমিক স্তরে ৩০৯জন শিক্ষার্থীকে বৃত্তি ও সনদপত্র প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে প্রতিক্রিয়া ব্যক্ত করেন ইমরানা ফেরদৌস বৃষ্টি ও সাঈদা ফয়সল চৌধুরী। অনুষ্ঠানে জকিগঞ্জ-কানাইঘাটের বিভিন্ন প্রতিষ্ঠানের ২০২৩ সালে অবসর গ্রহণকারী শিক্ষক-কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট