1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জে ১৮১টি পরিবারকে ঈদ উপহার দিয়েছে চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩
  • ৪৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে প্রতি বছরের ন্যায় এবারও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এলাকার গরীব, অসহায় ও সুবিধা বঞ্চিত ১৮১টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ।
সোমবার (১৭ এপ্রিল) দুপুরে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের অন্তর্গত চৌধুরী বাজারস্থ পরিষদ কার্যালয়ে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, চিনি, তৈল, পেয়াজ, আলু, চানা, ময়দা ও লাচ্ছি।
এ উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন পরিষদ-এর তথ্য ও গবেষণা সম্পাদক রুহুল আমীন রুমেল।
পরিষদ-এর বাংলাদেশে কার্যক্রম বাস্তবায়ন কমিটির সদস্য মাওলানা আব্দুল বারী’র পরিচালনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন মাওলানা রশীদ আহমদ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী।
বক্তব্য রাখেন চৌধুরী বাজার প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ-এর বাংলাদেশে কার্যক্রম বাস্তবায়ন কমিটির সদস্য সমাজসেবী ও শিক্ষানুরাগী হাফিজ ফারুক আহমদ, শিক্ষক জুবায়ের আহমদ ও ব্যবসায়ী হেলাল আহমদ প্রমূখ।
আলোচনা সভা শেষে পরিষদের কার্যক্রম বাস্তবায়ন কমিটির সদস্য মাওলানা আব্দুল বারীর মোনাজাতের মাধ্যমে সভার কাজ সমাপ্ত করা হয়।
পরে পবিত্র ঈদুল ফিতরের উপহার হিসেবে কামালপুর, জামুরাইল, কড়ইমুড়া ও গোটারগ্রাম এলাকার ১৮১ জন গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট