1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জ থানা পুলিশের হাতে সাড়ে ৪ হাজার কেজি চোরাই চিনি জব্দ: আটক-১

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ২০ আগস্ট, ২০২৩
  • ৩৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে চোরাই পথে আনা ৪ লক্ষ ৪৯ হাজার ২০০টাকা মূল্যের ৪ হাজার ৪৯২ কেজি (৯৪টি বস্তা) ভারতীয় চিনিসহ ১ জনকে আটক করেছে জকিগঞ্জ থানা পুলিশ। এ সময় চোরাচালানের কাজে ব্যবহৃত চিনি বহন করা একটি ট্রাক জব্দ করা হয়েছে। গাড়ি’র রেজিঃ নং সিলেট মেট্রো-থ-১১-০১৯৫।
আজ রোববার (২০ আগস্ট) ভোর রাতে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন-এর নির্দেশে ও এসআই জাহেদ হোসেন-এর নেতৃত্বে একদল পুলিশ জকিগঞ্জ পৌর এলাকার শেওলা পয়েন্টের যাত্রী ছাউনির সামন থেকে এসব চিনি ট্রাকসহ জব্দ করেন।
এ সময় চোরাচালানের সাথে জড়িত কানাইঘাট উপজেলার ৪নং সাতবাক ইউনিয়নের পীরনগর গ্রামের মৃত হারুনুর রশিদের ছেলে মকবুল হোসেন (৩৪)কে আটক করে পুলিশ।
পুলিশ জানায়, ভারত থেকে কানাইঘাট সীমান্ত দিয়ে চোরাই পথে এনে ওই চিনি দেশিয় কম্পানির পূরাতন চিনির বস্তায় ভর্তি করে দেশের বিভিন্ন স্থানে পাচার করা হয়। অবৈধভাবে আনা চিনি পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ পৌর এলাকার শেওলা রাস্তারমূখে যাত্রী ছাউনির সামনে চেকপোস্ট বসিয়ে অভিযান চালিয়ে চিনি সহ ট্রাক জব্দ এবং একজনকে আটক করা হয়। উপস্থিত লোকজনের সামনে আটক মকবুল হোসেন-এর স্বীকারোক্তি অনুযায়ী চোরাকারবারের সাথে জড়িত অপর দুইজন সহ মোট তিন জনের বিরুদ্ধে জকিগঞ্জ থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।
এ প্রসঙ্গে জানতে চাইলে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, সিলেট রেঞ্জের মান্যবর ডিআইজি শাহ মিজান শাফিউর রহমান বিপিএম (বার), পিপিএম স্যার ও সিলেট জেলার মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন স্যারের সার্বিক নির্দেশনা ও তত্ত্বাবধানে জকিগঞ্জ থানা পুলিশ চোরাচালান বন্ধে কঠোর অবস্থানে রয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে। এ ক্ষেত্রে তিনি সকল মহলের সহযোগিতা কামনা করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট