1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসি’র মতবিনিময়

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৪০৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ সার্কেলের নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন এবং থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জাবেদ মাসুদ যৌথভাবে জকিগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।
শনিবার (২৬ নভেম্বর) দুপুরে জকিগঞ্জ থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ইয়াহিয়া আল মামুন ও ওসি মো. জাবেদ মাসুদ বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে পুলিশ ও সাংবাদিকরা একইভাবে কাজ করছেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ অনেকটা কমে যাবে।
সাংবাদিকদের সহযোগিতা চেয়ে আরও বলেন, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সাংবাদিকগণের সবসময়ই সহযোগিতা প্রয়োজন। সংসদ নির্বাচনকে কেন্দ্র করে কেউ যাতে কোন ধরণের অপপ্রচার করতে না পারে সেদিকে পুলিশ সর্তক রয়েছে। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট সম্পন্ন করতে পুলিশ কাজ করে যাচ্ছে। জনগণ যাকে ভোট দেবেন তিনিই বিজয়ী হবেন। আন্দোলনের নামে কেউ নৈরাজ্য ও নাশকতা করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। কোন নিরপরাধ মানুষ হয়রানীর শিকার হবেনা। থানায় সাধারণ মানুষ যাতে সেবা পায় সেদিকে গুরুত্ব দিয়ে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধ প্রবণতা কমাতে সকল শ্রেণিপেশার মানুষ সামাজিকভাবে সচেতনতা সৃষ্টি করতে হবে।
কিশোর ও যুবসমাজ যাতে বিপৎগামী না হয় সেজন্য অভিভাবকগণ সন্তানদের প্রতি সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন
জকিগঞ্জ থানা’র ওসি (তদন্ত) সুকান্ত চৌধুরী, জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস সম্পাদক কেএম মামুন, প্রচার সম্পাদক মোর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য ও সাবেক সহসভাপতি অধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, আল হাছিব তাপাদার, সদস্য রিপন আহমদ ও আবু বকর ফয়সল।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট