1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

দেশে সরকারের পাশাপাশি প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে- আশরাফুল আম্বিয়া

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৩৯৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া বলেছেন, দেশে সরকারের পাশাপাশি প্রবাসীরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। এলাকার গরীব অসহায় মানুষের বিয়ে শাদী এবং অসুস্থতা সহ যে কোন অসুবিধায় প্রবাসীরা পাঁশে দাঁড়ান। বন্যা ও করোনাসহ নানাবিধ দুর্যোগে প্রবাসীদের অবদান কখনো ভূলার নয়। প্রবাসী ঐক্য ফোরাম চৌধুরী বাজার নামে নতুন একটি প্রবাসী সংগঠন আত্মপ্রকাশ করছে দেখে খুবই ভালো লাগছে। সংগঠনটি আজ চৌধুরী বাজার জামে মসজিদে এসি প্রদানের মাধ্যমে শুভ উদ্বোধন হচ্ছে শুনে আমি আন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি। আমি প্রবাসী ভাইদের জন্য সকলের নিকট দোয়া প্রার্থী। আল্লাহ পাক যেন আমাদের প্রবাসী ভাইদের সুস্থতার সহিত নেক হায়াত দানের মাধ্যমে বেশী বেশী রুজি রোজগার করার তৌফিক দান করেন।
তিনি শুক্রবার (৩রা নভেম্বর) বিকালে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর অন্তর্গত চৌধুরী বাজারে প্রবাসী ঐক্য ফোরাম-এর আত্মপ্রকাশ উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ-এর সাবেক একাধিক বারের চেয়ারম্যান জহুরুল হক খসরু’র সভাপতিত্বে ও শিক্ষক ছিদ্দিকুর রহমান-এর পরিচালনায় আলোচনা সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হাফিজ ফারুক আহমদ।
প্রবাসী ঐক্য ফোরাম, চৌধুরী বাজার-এর সদস্য সচিব জামিল আহমদের স্বাগত বক্তব্যে সূচীত এ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ মাওলানা আব্দুর রহীম কামালী, কানাইঘাট উপজেলার বীরদল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুনুর রশীদ স্বপন, প্রবাসী সংগঠক রশীদ আহমদ হানিফ ও ইউপি সদস্য ফারুক আহমদ।
এ সময় উপস্থিত ছিলেন কামালপুর (খ) সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউনুছ আলী, সাবেক ইউপি সদস্য রফিক আহমদ, চৌধুরী বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ মেম্বার, বিশিষ্ট মুরব্বী নুরুল ইসলাম লালই মিয়া, আব্দুল করিম, চৌধুরী বাজার জামে মসজিদ কমিটির শামীম আহমদ, আজমল হোসেন, জবু আহমদ ও আব্দুল বাছিত সহ এলাকার প্রতিটি মসজিদের ইমাম ও মুসল্লিয়ানবৃন্দ।
আলোচনা সভা শেষে চৌধুরী বাজার জামে মসজিদ কমিটির নিকট এসি হস্তান্তর করেন অতিথিবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট