1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

মাহে রমজানকে সামনে রেখে ব্যবসায়ীদের সাথে মতবিনিময় করেছে জকিগঞ্জ থানা পুলিশ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২০ মার্চ, ২০২৩
  • ৪৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন পবিত্র মাহে রমজানে জকিগঞ্জ থানা এলাকায় আইন শৃঙ্খলা রক্ষা সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর মূল্য স্বাভাবিক রাখতে বিভিন্ন বাজার কমিটির নেতৃবৃন্দ ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছে জকিগঞ্জ থানা পুলিশ।
সোমবার (২০ মার্চ) দুপুরে জকিগঞ্জ থানার হলরুমে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোশাররফ হোসেন-এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জকিগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক লিটন চন্দ্র দাসের পরিচালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন।
মতবিনিময় সভায় আলোচনায় অংশ নেন জকিগঞ্জ বাজারের ব্যবসায়ী মোঃ শিহাব উদ্দিন, কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী সওদাগর সেলিম, সজল কুমার সিংহ, আটগ্রাম স্টেশন বাজারের ব্যবসায়ী আব্দুস সুবহান, জামাল উদ্দিন ও রতনগঞ্জ বাজারের ব্যবসায়ী লোকমান আহমদ চৌধুরী প্রমূখ।
এছাড়াও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন বাবুর বাজার, শরীফগঞ্জ বাজার, ঈদগাহ বাজার, থানাবাজার, গঙ্গাজল বাজার, বারঠাকুরী বাজার, সোনাসার বাজার, মুনশীবাজার, ইউনিয়ন বাজার, চৌধুরী বাজার, ভুইয়ার বাজার, মাসুম বাজার, মাদ্রাসা বাজার ও লক্ষীবাজার ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় পবিত্র রমজান মাসে অতিরিক্ত লাভ না করে ব্যবসায়ীদের সংযমী হওয়ার আহ্বান জানিয়েছে জকিগঞ্জ থানা পুলিশ।
পুলিশের পক্ষ থেকে বলা হয়, আমরা বারবার অনুরোধ করছি, মানুষের কষ্ট হয় এমন কিছু করা যাবে না। মানবিক দায়িত্ববোধ থেকে সবাইকে ব্যবসা-বাণিজ্য চালিয়ে যেতে হবে। আমরা সচেতন ব্যবসায়ী চাই। শুধু লাভের জন্য ব্যবসা করলে চলবে না। ব্যবসায়ীদের মানবিক দিক বিবেচনা করতে হবে। এমন কিছু করা ঠিক হবে না যাতে মানুষ কষ্ট পায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট