1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

সিলেট ব্যবসায়ী সমিতি’র উদ্যোগে জকিগঞ্জের বন্যার্তদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৭২৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট ব্যবসায়ী সমিতি, কালিঘাট-এর উদ্যোগে জকিগঞ্জের বন্যার্তদের মধ্যে চারশত প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার (২ জুলাই) দিনব্যাপী জকিগঞ্জ উপজেলার ২নং বীরশ্রী ইউনিয়ন ও ৪নং খলাছড়া ইউনিয়নের বিভিন্ন স্থানে তা বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার, জকিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি আবুল হাসান, সিলেট ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক হাজী দেলওয়ার হোসেন, সদস্য আব্দুল জলিল ও সিলেট মাছিমপুর মাদ্রাসার শিক্ষক মাওলানা শিব্বীর আহমদ সহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সিলেট ব্যবসায়ী সমতি’র ৪’শ প্যাকেট খাদ্য সামগ্রী ছাড়াও যুক্তরাজ্য প্রবাসী আকিব উদ্দিন আহমদ পৃথকভাবে ৭০ প্যাকেট খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ প্রসঙ্গে সিলেট ব্যবসায়ী সমিতি’র সাধারণ সম্পাদক হাজী দেলওয়ার হোসেন বলেন, সাম্প্রতিক বন্যায় জকিগঞ্জ তথা পুরো সিলেটের মানুষ চরম বিপদগ্রস্ত। এহেন দূর্যোগপূর্ণ পরিস্থিতিতে সিলেট ব্যবসায়ী সমিতি খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচি হাতে নিয়েছে। আমরা পুরো সিলেট অঞ্চলের বন্যা কবলিত দুই হাজার পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। শুধু জকিগঞ্জ আমরা ৪’শ পরিবারের মধ্যে শনিবার বিতরণ করা হয়।
এ বিষয়ে জানতে ২নং বীরশ্রী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুস সাত্তার বলেন, সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য আমরা যে পরিমাণ সরকারি সহযোগিতা পাচ্ছি তা পর্যাপ্ত নয়। তাই বেসরকারি পর্যায়ে বিভিন্ন দেশী ও বিদেশী সংগঠন ও দানশীল ব্যক্তিবর্গের সহযোগিতা পেলে আমরা খুশি হই। সিলেট ব্যবসায়ী সমিতি ও আমার নাতি প্রায় ৪’শ ৭০ প্যাকেট খাদ্য সামগ্রী জকিগঞ্জ বিতরণ করায় আমি আনন্দিত ও গর্বিত। আমি তাদের প্রতি বীরশ্রী ইউনিয়নবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট