1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে পাঁচ শতাধিক মানুষের মধ্যে ক্যাপ্টেন ফাহিম আল ইসহাক চৌধুরীর খাদ্য সামগ্রী বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৫১২ বার এই সংবাদটি পড়া হয়েছে

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে প্রতি বছরের ন্যায় এবারও জকিগঞ্জ উপজেলার ১নং বারহাল ইউনিয়ন-এর শাহবাগ এলাকার প্রায় পাঁচ শতাধিক জনসাধারণে মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩১শে মার্চ) সকাল ১০ ঘটিকার সময় যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট শিল্পপতি ও সমাজসেবী ক্যাপ্টেন ফাহিম আল ইসহাক চৌধুরীর পক্ষ থেকে মহিদপুর গ্রামস্থ নিজ বাড়িতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল বাইশ কেজি, আলু পাঁচ কেজি, পেয়াজ তিন কেজি, খাজুর দুই কেজি, ডাল দুই কেজি ও তৈল এক লিটার।
ক্যাপ্টেন ফাহিম আল ইসহাক চৌধুরীর বড় ভাই এটিএম সেলিম চৌধুরী সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত খাদ্য বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর।
এ সময় উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহমান ও আব্দুল মালিক (মানিক মিয়া) ছাড়াও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ক্যাপ্টেন ফাহিম আল ইসহাক চৌধুরীর বড় ভাই সমাজসেবী এটিএম সেলিম চৌধুরী বলেন, আমার ছোট ভাই ফাহিম আল ইসহাক চৌধুরী সহ আমাদের পরিবার প্রতি বছর পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেন। সেই ধারাবাহিকতায় এবারও আমরা এলাকার প্রায় পাঁচশত মানুষের মধ্যে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ ও খাজুর বিতরণ করছি।
জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর বলেন, এলাকার সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে সেলিম ভাইয়ের পরিবার যেভাবে খাদ্য সামগ্রী নিয়ে পাঁশে দাঁড়িয়েছে তা নিঃসন্দেহে প্রশংসনীয়। বছরের একটি মোবারক ও পবিত্র মাসে এই খাদ্য সামগ্রী বিতরণ করায় মানুষ শান্তিতে ভাত খেতে পারবে।
আমি আশা করি, আগামীতে সেলিম ভাইয়ের পরিবার আরও বেশী করে মানুষের পাঁশে দাঁড়াবেন।
জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী বলেন, বিগত দু’টি রমজানে করোনা ভাইরাসের ভয়ে আমরা এভাবে আনুষ্ঠানিক কোন কিছু বিতরণ করতে পারিনি। এবারে আনুষ্ঠানিকভাবে বিতরণের সুযোগ পাওয়ায় ফাহিম আল ইসহাক চৌধুরী সবাইকে একত্রিত করে খাদ্য সামগ্রী বিতরণ করছেন। আমি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট