1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জে শনিবার থেকে সপ্তাহব্যাপী দেওয়া হবে করোনার বুস্টার ডোজ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২
  • ৯১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জে সারাদেশের ন্যায় সপ্তাহব্যাপী করোনার টিকার বুস্টার ডোজ সপ্তাহ ঘোষণা করা হয়েছে। আগামীকাল শনিবার (৪ জুন) থেকে বৃহস্পতিবার (১০ জুন) পর্যন্ত জকিগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নের ৫৪টি কেন্দ্রে এ কার্যক্রম অব্যাহত থাকবে। উপজেলার প্রতিটি টিকাকেন্দ্রে সকাল ৯টা থেকে টিকাদান কার্যক্রম শুরু হবে। এক্ষেত্রে সবাইকে টিকা কার্ড সঙ্গে নিয়ে আসা বাধ্যতামূলক।
উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার চার মাস পর টিকার তৃতীয় ডোজ নেওয়া যাবে। আগামী সাতদিনের যেকোনো দিন নিকটবর্তী টিকাকেন্দ্রে গিয়ে তৃতীয় বা বুস্টার ডোজ নেওয়া যাবে। ক্যাম্পেইনের আওতায় ১৮ বছর ও তদূর্ধ্ব সব নাগরিক তৃতীয় বা বুস্টার ডোজ করোনা টিকা নিতে পারবেন। দ্বিতীয় ডোজের চার মাস পর বুস্টার ডোজ নেওয়া যাবে। তবে, টিকাকেন্দ্রে আসার সময় সবাইকে অবশ্যই মাস্ক পরে আসতে হবে।
বিষয়টি সত্যতা স্বীকার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা শেখ মোঃ আব্দুল আহাদ বলেন, কোভিড-১৯ প্রতিরোধে ভ্যাকসিন একটি কার্যকর সমাধান। করোনার টিকার সম্পূর্ণ সুফল পেতে হলে অবশ্যই তৃতীয় ডোজ বা বোস্টার ডোজ দিতে হবে। তাই উপযুক্ত প্রত্যেককেই নিকটবর্তী টিকাদান কেন্দ্র হতে বুস্টার টিকা নেয়ার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট