1. admin@zakiganjsangbad.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

চিকিৎসাধীন সাদিকা’কে দেখতে হাসপাতালে জকিগঞ্জের দুই শীর্ষ পুলিশ কর্মকর্তা!

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২
  • ১৭৬৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার আটগ্রাম স্টেশনে বাস চাঁপায় গুরুতর আহত লুৎফুর রহমান হাইস্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী চিকিৎসাধীন কাজী সাদিকা আক্তারকে দেখতে গিয়েছেন জকিগঞ্জের দুই শীর্ষ পুলিশ কর্মকর্তা।
মঙ্গলবার (৩০ আগস্ট) সন্ধ্যায় সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তাকে দেখতে যান জকিগঞ্জ সার্কেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন ও জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন।
জকিগঞ্জের এই দু’জন পুলিশ কর্মকর্তা কলেজ ছাত্রী সাদিকা-কে সিলেট এম.এ.জি.ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ৪র্থ তলার ৬নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে শুনেই তাৎক্ষণিক হাসপাতালে যান। তাঁরা চিকিৎসাধীন সাদিকা’র সর্বশেষ অবস্থা জানেন এবং চিকিৎসার খোঁজখবর নেন।
এ বিষয়ে জানতে চাইলে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোশাররফ হোসেন বলেন, আমরা সড়ক দৃর্ঘটনায় চিকিৎসাধীন কলেজ ছাত্রী সাদিকাকে দেখতে হাসপাতালে গিয়েছি। আমরা তার চিকিৎসার খোঁজখবর নিয়েছি। সে এখন মুটামুটি আশংকামুক্ত রয়েছে। আমরা তার উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকদের সাথে কথা বলেছি।
ওসি জানান, আজকের সড়ক দূর্ঘটনাটি অত্যন্ত দু্ঃখজনক। আমি এখন সার্কেল স্যারকে নিয়ে আটগ্রামে সরেজমিন পরিদর্শনে এসেছি। আমরা ঘাতক বাস চালককে গ্রেপ্তারে তৎপর রয়েছি। খুব দ্রুত তাকে আইনের আওতায় নিয়ে আসবো ইনশাআল্লাহ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট