1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জের আটগ্রামে স্মাইলেজ চ্যারিটি ইউকের মশারী বিতরণ

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ৯১৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের সীমান্তবর্তী জকিগঞ্জ ও কানাইঘাট উপজেলার ৪ শতাধিক গরীব, অসহায় ও হতদারিদ্র মানুষের মাঝে মশারী বিতরণ করেছে যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন স্মাইলেজ চ্যারিটি।
মঙ্গলবার (২ নভেম্বর) সকাল ১১ ঘটিকার সময় জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর ২নং ওয়ার্ডের অন্তর্গত নালুহাটি গ্রামে অবস্থিত স্মাইলিজ চ্যারিটি ইউকের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার-এর বাড়িতে এক অনুষ্ঠানের মাধ্যমে তা বিতরণ করা হয়।
জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুলকারনাইন লস্করের সভাপতিত্বে ও স্মাইলেজ চ্যারিটি ইউকের পরিচালক মাওলানা মোঃ আব্দুল বাছিত-এর উপস্থাপনায় শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন মাসুদ আহমদ।
স্মাইলেজ চ্যারিটি ইউকের কান্ট্রি ডিরেক্টর সিরাজুল ইসলাম তাপাদার-এর স্বাগত বক্তব্যে সূচীত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা মোঃ আব্দুস সবুর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, কানাইঘাটের লক্ষীপ্রসাদ ইউনিয়ন-এর প্রবীণ চিকিৎসক ডাঃ হারিছ উদ্দিন ও বিশিষ্ট মুরব্বী মাস্টার নাজির উদ্দিন চৌধুরী।
জানা যায়, স্মাইলেজ চ্যারিটি ২০১৮ সালে যুক্তরাজ্য ভিত্তিক সংগঠন হিসেবে সরকারি অনুমোদন লাভ করে। এরপর থেকে এই চ্যারিটি বাংলাদেশের গরীব, অসহায় ও হতদারিদ্র মানুষের কল্যাণে সময়ে সময়ে নানা ধরণের প্রকল্প বাস্তবায়ন করেছে। বিশেষ করে গৃহ নির্মাণ প্রকল্প, টিউবওয়েল প্রকল্প, শিক্ষা প্রকল্প, শীতবস্ত্র বিতরণ প্রকল্প, ঈদ সামগ্রী বিতরণ প্রকল্প, কুরবানীর গোস্ত বিতরণ প্রকল্প ও মশারী বিতরণ প্রকল্প এলাকায় ব্যাপক সাড়া জাগিয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট