1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জের পত্রিকা বিক্রেতা নজরুল ইসলামের ইন্তেকাল: দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১৩৩৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের পত্রিকা বিক্রেতা ও পৌর এলাকার কেছরী গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম (৫২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। বুধবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার রতনগঞ্জ বাজারে পত্রিকা বিক্রি করে বাড়ি ফেরার পথে তিনি হঠাৎ মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আনুমানিক রাত সাড়ে ১২ টার দিকে মৃত্যু বরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নজরুল ইসলামের আত্মীয় মাওলানা মনজুর আহমদ।
মৃত্যুকালে নজরুল ইসলাম স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও গুণগ্রাহী রেখে যান। পত্রিকা বিক্রেতা নজরুল ইসলামের মৃত্যুর খবরে পুরো জকিগঞ্জ উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ ২৫ বছরের এই পত্রিকা বিক্রেতাকে ঘিরে দেশ-বিদেশ থেকে স্মৃতি চারণ ও প্রশংসা করতে দেখা যায়।
বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় জকিগঞ্জ টাউন ঈদগাহ ময়দানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। শতশত মানুষের উপস্থিতিতে জানাজায় ইমামতি করেন কেছরী জামে মসজিদের ইমাম মাওলানা মুহসিন রাব্বানী। পরে কেছরী জামে মসজিদ সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে দীর্ঘদিনের পত্রিকা বিক্রেতা ও সবার পরিচিত প্রিয়মূখ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি বদরুল হক খসরু, এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস ও পাঠাগার সম্পাদক কে.এম.মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল মামুন, রিপন আহমদ ও আল হাছিব তাপাদার প্রমূখ।
এক শোক বার্তায় জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
নেতৃবৃন্দ বলেন, জকিগঞ্জে সংবাদপত্রের পাঠক তৈরিতে নজরুল ইসলামের ভূমিকা ছিল অতুলনীয়। তিনি দীর্ঘ প্রায় ২৫ বছর থেকে পাঠকের নিকট নিরলসভাবে পত্রিকা পৌছে দিতেন। ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত সদালাপী ও সহজ সরল ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট