1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ০৬ ডিসেম্বর ২০২৩, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
সিলেট-৫ আসনে মুসলিম লীগের প্রার্থী মাওলানা মোঃ খায়রুল ইসলাম জনগণের দোয়া চাইলেন স্ব-শরীরে উপস্থিত হয়ে শোকজ-এর জবাব দিলেন মাসুক উদ্দিন আহমদ সিলেট-৫ আসনে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমদ-কে জকিগঞ্জে অভ্যর্থনা জানালো হাজারো নেতাকর্মী সিলেট-৫ আসনে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমদকে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে তলব জকিগঞ্জে কওমী মাদ্রাসার ২৭৭ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করেছে জনকল্যাণ সোসাইটি রেডক্রিসেন্টের আর্ন্তজাতিক কর্মশালায় যোগ দিতে কাজাখস্তান গেলেন মস্তাক আহমদ পলাশ সিলেট-৫ আসন: মনোনয়ন জমা দিলেন ৮ জন প্রার্থী সিলেট-৫ আসনে মাসুক উদ্দিন আহমদ নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসি’র মতবিনিময় সিলেট-৫ আসন থেকে এমপি পদে নির্বাচন করতে পারেন ফারুক চৌধুরী

জকিগঞ্জের পত্রিকা বিক্রেতা নজরুল ইসলামের ইন্তেকাল: দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ১২১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের পত্রিকা বিক্রেতা ও পৌর এলাকার কেছরী গ্রামের বাসিন্দা নজরুল ইসলাম (৫২) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাহি রাজিউন। বুধবার দিবাগত রাত ১২ টার দিকে উপজেলার রতনগঞ্জ বাজারে পত্রিকা বিক্রি করে বাড়ি ফেরার পথে তিনি হঠাৎ মাটিতে পড়ে যান। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আনুমানিক রাত সাড়ে ১২ টার দিকে মৃত্যু বরণ করেন। বিষয়টি নিশ্চিত করেছেন নজরুল ইসলামের আত্মীয় মাওলানা মনজুর আহমদ।
মৃত্যুকালে নজরুল ইসলাম স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন, পাড়া-প্রতিবেশী ও গুণগ্রাহী রেখে যান। পত্রিকা বিক্রেতা নজরুল ইসলামের মৃত্যুর খবরে পুরো জকিগঞ্জ উপজেলা জুড়ে শোকের ছায়া নেমে আসে। সোশ্যাল মিডিয়ায় দীর্ঘ ২৫ বছরের এই পত্রিকা বিক্রেতাকে ঘিরে দেশ-বিদেশ থেকে স্মৃতি চারণ ও প্রশংসা করতে দেখা যায়।
বৃহস্পতিবার বেলা ২ ঘটিকায় জকিগঞ্জ টাউন ঈদগাহ ময়দানে তাঁর জানাজা অনুষ্ঠিত হয়। শতশত মানুষের উপস্থিতিতে জানাজায় ইমামতি করেন কেছরী জামে মসজিদের ইমাম মাওলানা মুহসিন রাব্বানী। পরে কেছরী জামে মসজিদ সংলগ্ন গোরস্থানে তাকে দাফন করা হয়।
এদিকে দীর্ঘদিনের পত্রিকা বিক্রেতা ও সবার পরিচিত প্রিয়মূখ নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জকিগঞ্জ প্রেসক্লাব সভাপতি আবুল খায়ের চৌধুরী, সহ সভাপতি বদরুল হক খসরু, এখলাছুর রহমান, সাধারণ সম্পাদক শ্রীকান্ত পাল, যুগ্ম সম্পাদক রহমত আলী হেলালী, কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, অফিস ও পাঠাগার সম্পাদক কে.এম.মামুন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুর্শেদ আলম লস্কর, নির্বাহী সদস্য আল মামুন, রিপন আহমদ ও আল হাছিব তাপাদার প্রমূখ।
এক শোক বার্তায় জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
নেতৃবৃন্দ বলেন, জকিগঞ্জে সংবাদপত্রের পাঠক তৈরিতে নজরুল ইসলামের ভূমিকা ছিল অতুলনীয়। তিনি দীর্ঘ প্রায় ২৫ বছর থেকে পাঠকের নিকট নিরলসভাবে পত্রিকা পৌছে দিতেন। ব্যক্তি জীবনে তিনি অত্যান্ত সদালাপী ও সহজ সরল ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট