1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে ছাত্র মজলিসের সহযোগী সদস্য সমাবেশ অনুষ্ঠিত জকিগঞ্জের লক্ষীবাজারে কুরআনের পাখিদের নিয়ে হিলফুল ফুযুল যুব সমাজের প্রতিযোগিতা সম্পন্ন জকিগঞ্জে সক্রিয় হয়ে উঠছে পুলিশ: একজন আটক জকিগঞ্জে খেলাফত মজলিসের বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের মোটর সাইকেল আরোহী যুবক নিহত জকিগঞ্জে ওএমএসের চাল ও আঠা বিতরণে অনিয়মের অভিযোগ স্মরণ সভায় বক্তারা: মাজেদ আহমদ চঞ্চল মানুষের মনের মনিকোঠায় বেঁচে থাকবেন কাল-মহাকাল জকিগঞ্জে খেলাফত মজলিসের শক্তিশালী শাখা গড়ে তুলতে হবে– মাওলানা নেহাল আহমদ বিচারপতি মানিক কানাইঘাটের দনা সীমান্তে বিজিবি’র হাতে আটক জকিগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে ওসি মোঃ আব্দুল লতিফ তরফদারের মতবিনিময়

জকিগঞ্জের ৯টি ইউনিয়নের ২৭টি কেন্দ্রে মঙ্গলবার করোনার বুষ্টার ডোজ দেয়া হচ্ছে

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১০৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

করোনাভাইরাসের সংক্রমণ রোধে দেশব্যাপী বুস্টার ডোজ দিবস পালনের অংশ হিসেবে মঙ্গলবার জকিগঞ্জ উপজেলার ৯টি ইউনিয়নের ২৭টি কেন্দ্রে করোনার বুষ্টার ডোজ দেয়া হচ্ছে। বুষ্টার ডোজের এই কার্যক্রম এক দিন পরিচালনা করা হবে। মঙ্গলবার (১৯শে জুলাই) সকাল ৯টা থেকে টিকা দেওয়া শুরু হবে এবং বিকাল ৩টা পর্যন্ত চলবে।
জানা যায়, ১৮ বছরের বেশি যে কারও দ্বিতীয় ডোজ নেওয়ার চার মাস পূর্ণ হলে ১৯ জুলাই মঙ্গলবার বুস্টার ডোজ গ্রহণ করতে পারবেন।
বুস্টার ডোজ হিসেবে ফাইজারের টিকা ব্যবহার হবে। তবে বুস্টার ডোজ নেওয়ার জন্য উপযুক্ত প্রমাণ দেখাতে হবে। অর্থাৎ, কোভিড-১৯ টিকার কার্ড বা সনদ দেখাতে হবে।
উপযুক্ত প্রমাণ দেখিয়ে নিকটবর্তী টিকাদান কেন্দ্র বা জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে টিকাগ্রহীতা বুস্টার ডোজ নিতে পারবেন। সব টিকাদান কেন্দ্রে ফাইজার টিকা প্রদানের শর্তাবলি অনুসরণ করা হবে।
বিষয়টির সত্যতা স্বীকার করে জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ মোঃ আব্দুল আহাদ বলেন, মনে রাখবেন কোভিড ভ্যাক্সিন/করোনা ভ্যাক্সিন করোনা ভাইরাস প্রতিরোধ করে এবং উক্ত রোগে আক্রান্ত হলেও মৃত্যুর ঝুঁকি অনেক কম। তাই আসুন আমরা সকলে বুষ্টার ডোজ গ্রহণের মাধ্যমে নিজে সুরক্ষিত হই এবং দেশকে সুরক্ষিত করি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট