1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ মার্চ, ২০২২
  • ৭২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলা প্রশাসন আয়োজিত মুক্তির উৎসব ও সূবর্ণজয়ন্তী উপলক্ষে সিলেটের মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে মুক্তিযোদ্ধা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে জকিগঞ্জ উপজেলা পরিষদ শহীদ মিনার প্রাঙ্গনে এ সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার-এর সভাপতিত্বে ও সাংস্কৃতিককর্মী অংশুমান দত্ত অঞ্জন-এর উপস্থাপনায় আলোচনা সভায় একাত্তরের রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধাগণ স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্য রাখেন জকিগঞ্জ পৌরসভার মেয়র মোঃ আব্দুল আহাদ। তিনি তাঁর বক্তব্যে মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ থেকে দাবী আদায়ের আহবান জানিয়ে বলেন, সকল ভয়ভীতি পরিহার করে জকিগঞ্জের রাজাকারদের তালিকা প্রকাশ করুন। দাবী আদায়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট প্রস্তাব দিন। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের প্রতি আন্তরিক। তিনি অনেক অসহায় ও দারিদ্র মুক্তিযোদ্ধার কথা উল্লেখ করে বলেন, যাদের ত্যাগে এদেশের সৃষ্টি হয়েছে তাদের দুঃখ কষ্ট আমরা দেখতে চাইনা। অনতিবিলম্বে এ সকল মুক্তিযোদ্ধাদের উত্তরণ চাই।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, জকিগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার ও জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল আহাদ প্রমূখ।
এ সময় মুক্তিযুদ্ধের সময়কার স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আকরাম আলী, জকিগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ও জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হয়দার, শিক্ষক ও সুবক্তা বীরমুক্তিযোদ্ধা সুখময় সূত্রধর ও বীরমুক্তিযোদ্ধা পান্না লাল রায়।
আলোচনা সভা শেষে জকিগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বিপ্লব হোম দাস, সাংস্কৃতিক কর্মী অংশুমান দত্ত অঞ্জন ও রীনা গোমেজ মনোমুগ্ধকর গান গেয়ে সবাইকে মাতিয়ে তোলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট