1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ৩১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ৫ই জুন জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে নতুন মেরুকরণ সৃষ্টি হয়েছে। চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ঐক্যবদ্ধভাবে প্রার্থী দিচ্ছেন কওমী মাদ্রাসা ঘরানার আলেম সমাজ। এনিয়ে দফায় দফায় বৈঠক করে নির্বাচনে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে সম্মিলিতভাবে দুইজন আলেম প্রার্থীকে মনোনীত করা হয়েছে। সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আগামী জকিগঞ্জ উপজেলা নির্বাচন করতে অনড় খেলাফত মজলিস, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ও বাংলাদেশ খেলাফত মজলিস।
এ উপলক্ষে মঙ্গলবার (৩০ এপ্রিল) বিকেলে জকিগঞ্জ শহরের জমিয়ত কার্যালয়ে উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা জাওয়াদুর রহমানের সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ মতবিনিময় সভায় জকিগঞ্জের শক্তিশালী ৩টি ধর্মীয় রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক মাওলানা আলা উদ্দিন তাপাদারের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জমিয়ত নেতা মাওলানা ইউসুফ আহমদ খাদিমানী, মাওলানা ফয়জুর রহমান, মাওলানা মুফতি মাসউদ আহমদ, মাওলানা বাহার উদ্দিন, মাওলানা বিলাল আহমদ ইমরান, মাওলানা ফারুক আহমদ, মাওলানা সাদ উদ্দিন, সাংবাদিক কে.এম. মামুন, মাওলানা শাব্বীর আহমদ, মাওলানা আব্দুস শহীদ, মাওলানা ফুজায়েল আহমদ, মাওলানা শামসুদ্দিন মোঃ জাকারিয়া, মাওলানা আকবর বিন হানিফ, খেলাফত মজলিস নেতা মাস্টার নামওয়ারুল ইসলাম, আমান আহমদ, মাওলানা কুতুব উদ্দিন, মাওলানা সালেহ আহমদ, মোঃ আব্দুস সালাম, মাওলানা আব্দুল হালিম,, শাহজাহান মোঃ সেলিম, মাওলানা কফিলুজ্জামান মেম্বার, আলতাব হোসেন, মাওলানা আব্দুল হামিদ জালাল, মাওলানা আবুল কালাম আজাদ ও বাংলাদেশ খেলাফত মজলিস নেতা শায়েখ মোস্তফা আহমদ সহ অর্ধশতাধিক নবীন ও প্রবীণ উলামায়ে কেরাম।
মতবিনিময় সভায় কওমী ঘরানার উলামা-মাশায়েখগণ সর্বস্তরের জনগণকে নিয়ে আগামী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে দুইজন আলেম প্রার্থী দেয়ার বিষয়ে একমত পোষণ করে “জকিগঞ্জ উলামা জনতা ঐক্য পরিষদ” নামে একটি সংগঠন গঠন করেন। চেয়ারম্যান প্রার্থী হিসেবে জমিয়ত নেতা মাওলানা বিলাল আহমদ ইমরান ও ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে খেলাফত মজলিস নেতা মাওলানা মুহাম্মদুল্লাহ বুলবুলকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। এছাড়াও নির্বাচন পরিচালনার জন্যে একটি কার্যকরী কমিটি, একটি সাধারণ কমিটি ও নির্বাচন পরিচালনা কমিটি গঠনের ফায়সালা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট