1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জকিগঞ্জ থানা পুলিশের তৎপরতায় হারানো সন্তান ফিরে পেলেন বাবা-মা

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৪০৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানা পুলিশের তৎপরতায় হারিয়ে যাওয়া এক স্কুল ছাত্রকে ফিরে পেয়েছেন তার বাবা-মা।
সোমবার (১লা আগস্ট) দুপুরে প্রযুক্তিগত সহায়তা ও গোপন সংবাদের ভিত্তিতে কানাইঘাট উপজেলার বড়চাতল এলাকা থেকে তাকে উদ্ধার করে জকিগঞ্জ থানা পুলিশ।
জানা যায়, গত ১লা জুলাই রাত ৯ ঘটিকার দিকে প্রস্রাব করার কথা বলে ঘর থেকে বের হয়ে নিখোঁজ হয় জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়নের বলরামের চক গ্রামের মোঃ নুরুল হকের ছেলে এম এ শাহেদ (১২)। এ ঘটনায় নিখোঁজ এম এ শাহেদের পিতা মোঃ নুরুল হক জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেন। জিডি নং- ১৬৪, তারিখ -০৫/০৭/২০২২ খ্রিস্টাব্দ।
জিডির তদন্তকারী কর্মকর্তা বলেন, নিখোঁজের পিতা থানায় সাধারণ ডায়রী করলে আমাকে জিডি তদন্তের দায়িত্ব অর্পণ করে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন নিখোঁজ ভিকটিমকে উদ্ধার করার জন্য প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন। তিনি উক্ত সাধারণ ডায়েরির বিষয়ে নিয়মিত খোঁজ খবর রাখতেন এবং প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করতেন। ওসি স্যারের দিকনির্দেশনায় আমি নিখোঁজ ভিকটিম কে উদ্ধার করার জন্য যাবতীয় কার্যক্রম গ্রহণ করি।
গতকাল ১লা আগস্ট সকাল ১১টা ২৫ মিনিটের সময় সংবাদ পাই যে, উক্ত নিখোঁজ ভিকটিম এম এ শাহেদকে আটগ্রাম হয়ে কানাইঘাট থানাধীন বড়চাতল এলাকায় যেতে দেখা গেছে। আমি সংবাদটি অফিসার ইনচার্জ জকিগঞ্জ থানা স্যারকে জানালে তিনি সাথে সাথেই আমাকে ভিকটিম উদ্ধার করার জন্য রওনা দিতে বলেন এবং অফিসার ইনচার্জ কানাইঘাট থানা স্যারকে ফোন করে আমাকে প্রয়োজনীয় সাপোর্ট করার জন্য বলে দেন। আমি স্যারের নির্দেশনা মোতাবেক সঙ্গীয় ফোর্সসহ কানাইঘাট থানাধীন বড়চাতল এলাকায় যাই। সেখান থেকে অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল মোঃ জাকির হোসেন স্যারের প্রযুক্তিগত সহায়তায় এবং অফিসার ইনচার্জ জকিগঞ্জ থানা স্যারের সার্বিক তত্ত্বাবধান ও সহায়তায় আমি এসআই রিপন চন্দ্র দাস সঙ্গীয় ফোর্সের সহায়তায় ভিকটিম এম এ শাহেদকে তার গ্রামের এক দুঃসম্পর্কের ফুফুর বাসা থেকে উদ্ধার করি। পরবর্তীতে ভিকটিম এম এ শাহেদ কে তার পিতার জিম্মায় প্রদান করা হয়।
উদ্ধারকৃত এম এ শাহেদকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, সে তার বাবা-মায়ের সঙ্গে রাগ করে বাড়ি থেকে চলে যায়। সে কিছুদিন এক চা-স্টলেও কাজ করেছে সর্বশেষ কয়েকদিন আগে তার এই দুঃসম্পর্কের ফুফুর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়।
এদিকে ভিকটিম এম এ শাহেদের বাবা-মা এবং আত্মীয়-স্বজন থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কান্নায় ভেঙে পড়েন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট