1. admin@zakiganjsangbad.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:০২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর

জকিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ইউনিক ফাউন্ডেশনের খাবার বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৭৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় ও ইউনিক ফাউন্ডেশন, গাজিপুর-এর অর্থায়নে জকিগঞ্জ উপজেলার বন‍্যা কবলিত হাজারো মানুষের মধ্যে শুক্ন খাবার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৩০ জুন) দিনব‍‍্যাপী এসব খাদ‍্য সামগ্রী বিতরণ করেন আমবাগ ইউনিক কলেজ, গাজিপুর-এর শিক্ষার্থীরা। শুক্ন খাবারের মধ্যে ছিল চিড়া, মুড়ি, চিনি, বিস্কুট, পানি ও স‍্যালাইন।
ইউনিক ফাউন্ডেশনের সভাপতি ও আমবাগ ইউনিক কলেজের সভাপতি হাজী মোঃ আবু তাহের মিঞা ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম নেতৃত্বে কয়েকশত কিলোমিটার দূর থেকে শিক্ষার্থীরা জকিগঞ্জের বন‍্যা কবলিত মানুষের জন্য এসব খাবার নিয়ে আসেন। পরে জকিগঞ্জ থানা পুলিশের সহযোগিতায় জকিগঞ্জ উপজেলার হাফসা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ আশ্রয় কেন্দ্র, শরীফগঞ্জ পাম্প হাউজ, ৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ ও জকিগঞ্জ পৌরসভা এলাকায় পৃথক পৃথকভাবে বন‍্যা কবলিত মানুষের মধ্যে শুক্ন খাবার বিতরণ করা হয়।
এসব অনুষ্ঠানে জকিগঞ্জ সার্কেল-এর দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসাইন, জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র সরকার সহ জকিগঞ্জ থানা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে ইউনিক ফাউন্ডেশন-এর সভাপতি হাজী আবু তাহের মিঞা বলেন, জকিগঞ্জের ভয়াবহ বন‍্যা পরিস্থিতির কথা শুনে আমরা জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও আমাদের এলাকার কাজিন মোঃ মোশাররফ হোসেন মহোদয়ের সাথে যোগাযোগ করে এখানে শুক্ন খাবার নিয়ে এসেছি। জকিগঞ্জ থানা পুলিশের সার্বিক সহযোগিতা থাকায় আমরা উপজেলার বিভিন্ন স্থানে অত্যন্ত সুন্দরভাবে বিতরণ কাজ সম্পন্ন করতে সক্ষম হয়েছি। আমরা জকিগঞ্জ থানা পুলিশের নিকট কৃতজ্ঞ।
এ বিষয়ে জানতে চাইলে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোশাররফ হোসেন বলেন, আমাদের এলাকার কাজিন হাজী আবু তাহের মিঞার নেতৃত্বে ও আমবাগ ইউনিক কলেজের শিক্ষার্থীদের সার্বিক ব‍্যবস্থাপনায় আজ জকিগঞ্জ উপজেলার ৪টি স্থানে হাজারখানেক মানুষের মধ্যে শুক্ন খাবার বিতরণ করা হয়েছে। এসব ত্রাণ সামগ্রীর জন্য অর্থায়ন করেছে ইউনিক ফাউন্ডেশন, গাজিপুর, ঢাকা।
আমি আজ দিনব্যাপী তা বিতরণ করে আনন্দিত ও গর্বিত হয়েছি। কেননা মানুষ মানুষের জন্য এবং জীবন জীবনের জন্য তা প্রমাণ করতে পেরেছে ইউনিক ফাউন্ডেশন। তারা সুদূর ঢাকা গাজিপুর থেকে সিলেটের একটি সীমান্তবর্তী অঞ্চলে এসে ত্রাণ বিতরণ করায় আমি তাদের সবাইকে অভিনন্দন জানাচ্ছি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট