1. admin@zakiganjsangbad.com : admin :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জে পুলিশের হাতে তিন মাদক কারবারী আটক: ইয়াবা ও প্রাইভেট কার উদ্ধার

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
  • ২২৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ থানা পুলিশের অভিযানে ৩শত পিস ইয়াবাসহ তিন মাদক কারবারীকে আটক করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে পাচার কাজে ব্যবহৃত নেভি ব্লু রংয়ের একটি প্রাইভেট কার। যার রেজিস্ট্রেশন নম্বর-ঢাকা মেট্রো গ-১২-২০২৯।
আটককৃতরা হলেন- ঠাকুরগাঁও জেলার সদর থানার সালন্দর গ্রামের মৃত আফজাল হোসেনের ছেলে ও বর্তমান সিলেট নগরীর জালালাবাদ থানার অন্তর্গত আখালিয়া বড়বাড়ি এলাকায় বসবাসরত সাজ্জাদ আহমদ আদিল (২৬), সিলেট নগরীর জালালাবাদ থানার অন্তর্গত বাদেয়ালী গ্রামের আব্দুস সালামের ছেলে মোঃ গুলজার (২৮) ও একই থানার অন্তর্গত আনন্দপুর গ্রামের ছোয়াব আলীর ছেলে হাছন আলী (২৭)।
জানা যায়, মঙ্গলবার (২৫ জানুয়ারী) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের জালালপুর গ্রামের তাজ উদ্দিন-এর বাড়ির সামনের কাঁচা রাস্তায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম-এর নির্দেশে এসআই মোহন রায়ের নেতৃত্বে একদল পুলিশ এ অভিযান পরিচালনা করেন।
পুলিশ সূত্রে জানা যায়, আটককৃতদের দেহ তল্লাশিকালে সাজ্জাদ আহমদ আদিল-এর পরিহিত প্যান্টের ডান পকেট থেকে ১টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকেটের ভিতর রক্ষিত ১০০ পিস ইয়াবা, মোঃ গুলজার-এর পরিহিত প্যান্টের বাম পকেট থেকে একটি নীল রংয়ের ছেঁড়া পলিথিনে মোড়ানো ৬০পিস ইয়াবা, হাছন আলী-এর পরিহিত প্যান্টের ডান পকেট থেকে একটি নীল রংয়ের ছেঁড়া পলিথিনে মোড়ানো ৪০ পিস ইয়াবা ও তাদের ব্যবহৃত প্রাইভেটকার-এর পিছনের বক্সে ১টি নীল রংয়ের বায়ুরোধক পলিপ্যাকেটের ভিতর রক্ষিত ১০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
পুলিশের জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানায়, আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে তারা অবৈধভাবে দীর্ঘদিন থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে বহন করছিল।
স্থানীয় লোকজন জানান, আসামীরা প্রায়ই প্রাইভেটকার যোগে এই এলাকায় আসে এবং মাদকদ্রব্য বিক্রয় করে।
এ বিষয়ে জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল কাসেম বলেন, মাননীয় সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম স্যার ও জকিগঞ্জ সার্কেলের মাননীয় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকির হোসেন স্যার-এর সার্বিক দিকনির্দেশনা ও তত্ত্বাবধানে টিম জকিগঞ্জ-এর পুলিশ সর্বদা মাদক নির্মূলের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা সিলেটের সীমান্তবর্তী জনপদ জকিগঞ্জ থেকে মাদক নির্মূলে আপ্রাণ চেষ্টা করছি। এ ক্ষেত্রে জকিগঞ্জ থানা পুলিশ জকিগঞ্জবাসীর সর্বাত্মক সহযোগীতা চায়।
তিনি আরও বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬ (১) এর টেবিল ৯ (ক)/৩৬ (০১) এর টেবিল ১০ (ক)/২৬ ধারায় জকিগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট