1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জে রাতে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে দুই চোর আটক

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলায় রাতের আধারে গরু চুরি করতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে ২জন দুর্ধর্ষ চোর।
বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) রাতে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের ৭নং ওয়ার্ডের অন্তর্গত কামালপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পরে স্থানীয় উত্তেজিত জনতা ওই রাতেই উত্তম মাধ্যম দিয়ে জকিগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করেছে।
জনতার হাতে আটককৃতরা হলেন জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়নের চারিগ্রাম (নালুহাটি) গ্রামের মৃত জায়ফর আলীর ছেলে হানিফ আহমদ (২২) ও একই গ্রামের আব্দুল খালিকের ছেলে জসিম উদ্দিন (২২)।
গরুর মালিক কামালপুর গ্রামের শাহীন আহমদ জানান, রাতের আধারে আমার গোয়াল ঘর থেকে গরু নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমার বাড়ির লোকজন বুঝতে পেরে কে কে বলে আওয়াজ দিলে চোর দুইজন দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় আমরা ডাক চিৎকার দিলে স্থানীয় জনতা চোরদের চারিদিকে ঘিরে ফেললে তারা অবরুদ্ধ হয়ে পড়ে। পরে এলাকাবাসী তাদের আটক করে উত্তেজিত জনতার রোষানল থেকে বাঁচাতে তাৎক্ষণিক স্থানীয় কামালপুর ঈদগাহ হাফিজিয়া মাদ্রাসার একটি কক্ষে ঢুকিয়ে প্রাণে রক্ষা করেন।
জানা যায়, আটককৃতরা স্থানীয় এলাকাবাসী ও জনপ্রতিনিধিদের জিজ্ঞাসাবাদে একেক সময় একেক কথা বললেও চুরি’র বিষয়ে সুনির্দিষ্ট কোন স্বীকারুক্তি দেয়নি। তবে স্থানীয়রা জানিয়েছেন আটককৃতরা গরু ব্যবসার নামে দীর্ঘদিন থেকে গরু চুরি’র সাথে জড়িত। অনেক দিন থেকে এলাকাবাসী তাদের চুরি’র বিষয়ে আচ করতে পারলেও হাতেনাতে ধরা সম্ভব হয়নি। শেষ পর্যন্ত তাদের হাতেনাতে কামালপুর গ্রামবাসী ধরতে সক্ষম হয়েছেন।
এদিকে সংবাদ পেয়ে তাৎক্ষণিক একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন জকিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাসুদ ও ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া সহ স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ। পরে আটক চোরদের বিরুদ্ধে সর্বোচ্চ আইনানুগ ব্যবস্থা গ্রহণ এবং চুরি’র সাথে জড়িত বাকিদের তথ্য অনুসন্ধান করে বের করার প্রতিশ্রুতি দিলে এলাকাবাসী পুলিশের হাতে ২ জন চোরকে তুলে দেন।
এ ব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া বলেন, হঠাৎ করে এলাকায় চুরি-ডাকাতি বেড়ে যাওয়ায় এলাকাবাসী তৎপর হয়ে উঠেছেন। পুলিশও চুরি ডাকাতি রোধে আন্তরিকভাবে কাজ করছে। আমি মনে করি পুলিশ ও জনতার সম্মিলিত প্রচেষ্টায় আমরা এ পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম হবো।
এ বিষয়ে পুলিশ জানায়, আটক দুইজনের বিরুদ্ধে চুরির অভিযোগের প্রেক্ষিতে মামলা দায়েরের মাধ্যমে আদালতে হাজির করা হলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট