1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জে স্কুল ছাত্রী নিখোঁজ: অপহরণের অভিযোগ পরিবারের

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৫৬৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের মুনশীবাজারে অবস্থিত ওয়াজেদ আলী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী তাফসিনা ফেরদৌস জলি (১৬) নিখোঁজ রয়েছে। দীর্ঘ প্রায় এক সপ্তাহ থেকে ওই স্কুল ছাত্রী নিখোঁজ থাকায় চরম উদ্বেগ উৎকন্ঠায় রয়েছে মেয়েটির পরিবার।

জানা যায়, জকিগঞ্জ উপজেলার ৮নং কসকনকপুর ইউনিয়ন-এর নিয়াগুল গ্রামের প্রবাসী জামাল আহমদ-এর মেয়ে তাফসিনা ফেরদৌস জলি গত ২৬ সেপ্টেম্বর সকালে নিজ বিদ্যালয়ে গিয়ে বিকেলে ফিরে আসেনি। বিকেলে মেয়েটি বাড়িতে ফিরে না আসায় তার সহপাঠির বাড়ী ঘর ও আত্মীয় স্বজনের বাড়ী ঘর খোঁজাখুজি করে পাওয়া যায়নি। নিখোঁজের ঘটনায় ওইদিনই মেয়ের মা মোছাঃ রাজনা বেগম জকিগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রী করেন। জিডি নং-১১০৮, তারিখ: ২৬.০৯.২০২১ খ্রিস্টাব্দ।
এদিকে স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনায় তার মা রাজনা বেগম বৃহস্পতিবার জকিগঞ্জ থানায় পৃথক একটি অভিযোগ দাখিল করেন। লিখিত অভিযোগে তিনি বলেন, মেয়েকে খোঁজাখুজি করতে গিয়ে জানতে পারেন, তার কিশোরী মেয়ে স্কুলে যাওয়ার পথে সকাল ১০ ঘটিকার সময় স্থানীয় মামরখানী গ্রামের ডাঃ মতিউর রহমানের বাড়ির পশ্চিম পাঁশের পাকা রাস্তার উপর পৌছামাত্র বিয়াবাইল গ্রামের ফারুক আহমদ-এর ছেলে জসিম উদ্দিন (২২) ও মৌলভীচক গ্রামের বুলাই মিয়ার ছেলে এনাম উদ্দিন (৩৫) এর সহযোগিতায় বিয়াবাইল গ্রামের মুসলিম আলীর ছেলে জাকির আহমদ (২৫) জোরপূর্বক সিএনজি গাড়িতে তুলে নিয়ে যায়। মায়ের দাবী, তার অপ্রাপ্তবয়স্ক মেয়েকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাতস্থানে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করছে অপহরণকারীরা।

জিডি’র তদন্তের দায়িত্বে থাকা জকিগঞ্জ থানার এসআই বজলু মিয়া নিখোঁজের সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটি উদ্ধারে আমরা তৎপরতা চালিয়ে যাচ্ছি। খুব দ্রুত উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট