1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

সিলেটে বর্ণাঢ্য আয়োজনে জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির অভিষেক সম্পন্ন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১০৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটে অবস্থানরত জকিগঞ্জের শিক্ষার্থীদের সংগঠন জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির (জেডএসসি) পঞ্চম অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। শুক্রবার (৮ অক্টোবর) বিকেল ৩টায় সিলেট নগরীর উপশহরস্থ সীমান্তিক কমপ্লেক্সে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জকিগঞ্জ স্টুডেন্ট কমিউনিটির সভাপতি আলী হোসেন তাপাদার-এর সভাপতিত্বে শুরুতে পবিত্র ক্বোরআন তেলাওয়াত করেন জুবায়ের আহমদ চৌধুরী। দেলোয়ার হুসাইন রনি ও মিশকাতুর রহমানের যৌথ উপস্থাপনায় অনুষ্ঠানের সূচনালগ্নে স্বাগত বক্তব্য রাখেন আহমদ শাহ তামিম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন জিএম শাহাদাত হোসেন সানি।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আরটিএম-আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটি’র ডীন প্রফেসর ডক্টর তোফায়েল আহমদ। প্রধান আলোচক ছিলেন সেন্ট্রাল উইমেন্স কলেজের অধ্যক্ষ কবি কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন ভাষা সৈনিক মতিন উদ্দিন আহমদ যাদুঘরের প্রতিষ্ঠাতা ও পরিচালক ডা. শাহরিয়ার জামান চৌধুরী বাহার, শাবিপ্রবির সহযোগী অধ্যাপক ইকবাল আহমদ চৌধুরী, জেডএসসি’র উপদেষ্ঠা অধ্যক্ষ আব্দুর রউফ তাপাদার, রোটারিয়ান মোহাম্মদ মহি উদ্দিন ফারুক, অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তাপাদার, আরটিএম-আল কবির টেকনিক্যাল ইউনিভার্সিটির ছাত্র বিষয়ক উপদেষ্ঠা মাজেদ আহমেদ চঞ্চল, লেখক ও গবেষক মাওলানা মো. আব্দুল আউয়াল হেলাল, জকিগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর প্রমূখ।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংক কর্মকর্তা জয়নুল ইসলাম খাঁ, প্রভাষক মোঃ আবুল কালাম, মোঃ নুরুজ্জামান খান, জকিগঞ্জ টিভির এমডি আব্দুল মুকিত ও মারুফ আহমদ প্রমূখ।
অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি আলী হোসেন তাপাদারকে, সাধারণ সম্পাদক দেলওয়ার হোসাইন রনি ও সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ ফারহান সহ ৪৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করে তাদের অভিষেক সম্পন্ন করা হয়।
এ সময় উপস্থিত দর্শকদের নিয়ে ফাইভ মিনিট ফর লার্নিং পরিচালনা করে বিজয়ীদের পুরস্কৃতও করা হয়। পরে অতিথিবৃন্দ জেএডএসসি দর্পণ নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট