1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় পুলিশ সদস্য নিহত

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ৬৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় আবুল হোসেন (২৭) নামে এক মোটরসাইকেল চালক পুলিশ সদস্য নিহত হয়েছে। রোববার (৩ মার্চ) বেলা ১১টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের গোলাপগঞ্জ উপজেলার হিলালপুর এলাকায় এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

নিহত আবুল হোসেন জকিগঞ্জ উপজেলার ৪নং খলাছড়া ইউনিয়নের ঈদগাহ বাজার এলাকার চাঁদ শ্রীকোণা শেখ পাড়া গ্রামের মোশাইদ আলীর ছেলে।
খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এম.এ.জি. ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এ ঘটনার পর বাসচালক ও হেলপার পালিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাছুদুল আমিন জানান, আবুল হোসেন বাহুবল সদর থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তিনি তার মোটর সাইকেল যোগে জকিগঞ্জের গ্রামের বাড়িতে যাচ্ছিলেন। গোলাপগঞ্জ উপজেলার হেতিমগঞ্জের পশ্চিমে হিলালপুর এলাকায় সিলেট থেকে আসা যাত্রীবাহী দ্রুতগতির একটি বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে গোলাপগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করে। পালিয়ে থাকা বাস চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট