1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ

জকিগঞ্জ উপজেলা ও পৌর খেলাফত মজলিসের শাখা পুনর্গঠন

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৫৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

খেলাফত মজলিসের জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার মজলিসে শুরা শনিবার (৪ মার্চ) শুক্রবার জকিগঞ্জ বাজারস্থ মজলিস কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল মুছাব্বির-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন তাপাদারের পরিচালনায় অনুষ্ঠিত মজলিসে শুরা অধিবেশনে উপজেলা ও পৌর শাখা সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড শাখার বার্ষিক রিপোর্ট পেশ ও পর্যালোচনা করা হয়।
মজলিসে শুরার সদস্যদের প্রত্যক্ষ ভোটে ২০২৩-২৪ সেশনের জন্য জকিগঞ্জ উপজেলা শাখার সভাপতি পুনরায় নির্বাচিত হন মাওলানা আব্দুল মুছাব্বির ও সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হন মাওলানা আলাউদ্দিন তাপাদার। এছাড়া জকিগঞ্জ পৌর শাখার সভাপতি পুনরায় নির্বাচিত হন মাওলানা আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হন মাওলানা আবুল কালাম আজাদ।
এতে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা শাখার নব নির্বাচিত সভাপতি মাওলানা নেহাল আহমদ।
মজলিসে শুরা অধিবেশনে জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার প্রস্তাবিত পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা প্রকাশ করা হয় এবং আগামী এক সাপ্তাহের মধ্যে উভয় শাখার পূর্ণাঙ্গ চুড়ান্ত কমিটি ঘোষণার কথা জানানো হয়।
পরে উভয় শাখার নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে শপথবাক্য পাঠ করান সিলেট জেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা নেহাল আহমদ। এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা খেলাফত মজলিসের সহ সভাপতি শামসুল ইসলাম।
এছাড়াও জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখার মজলিসে শুরার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট