1. admin@zakiganjsangbad.com : admin :
মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে আগামীকাল দিনের বেলা ৮ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না সিলেট-জকিগঞ্জ সড়কে বাসচাপায় পুলিশ সদস্য নিহত জকিগঞ্জ নিখোঁজের ৩ মাস পর পুলিশের সহযোগিতায় মায়ের বুকে ফিরলো শিশু আরমান যুক্তরাষ্ট্র প্রবাসী সংগঠক মুহি উদ্দিনের সাথে “হৃদয়ে জকিগঞ্জ”-এর মতবিনিময় জকিগঞ্জে লুন্ঠিত স্বর্ণ-রূপা সহ ৬ ডাকাত গ্রেফতার জকিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি হলেন জকিগঞ্জের তওফিক মাহবুব চৌধুরী জকিগঞ্জের নিখোঁজ অলি আহমদ-এর সন্ধান চায় পুলিশ জকিগঞ্জে নিহত স্কুল ছাত্র মুশরাবের পরিবারের পাঁশে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জ থানা পুলিশের হাতে চোর চক্রের ৪ সদস্য আটক: গরু ও পিকআপ গাড়ি উদ্ধার

জকিগঞ্জের ইনামতি প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার শিক্ষাবৃত্তি ও সেলাই মেশিন বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২১৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ইনামতি গ্রামের প্রবাসীদের সংগঠন “ইনামতি প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে গ্রামের শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও অসচ্ছল পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) বিকেলে স্থানীয় ৮নং কসকনকপুর ইউনিয়ন অফিস বাজারে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংস্থার সাবেক সভাপতি কাতার প্রবাসী বদরুল ইসলাম নজরুলের সভাপতিত্বে ও স্থানীয় আল-মদীনা ইন্টারন্যাশনাল স্কুলের প্রিন্সিপাল জামিল আহমদের উপস্থাপনায় শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন শহীদুল ইসলাম।
সিনিয়র শিক্ষক জামিল আহমদ হেলালের স্বাগত বক্তব্যে সূচীত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের শাহপরান রয়েল সিটির ডিরেক্টর ও ইনামতি প্রবাসী সমাজকল্যাণ সংস্থার উপদেষ্টা সিদ্দিকুর রহমান পাপলু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাফিজ মজুমদার বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক আতিয়ার রহমান, নগরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিজয় কৃষ্ণ দত্ত পুরকায়স্থ, জকিগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, বাংলাদেশ ব্যাংকের সিলেট শাখার সহকারী পরিচালক জুবায়রুল হাসান, কসকনকপুর ইউপি সদস্য তাজুল ইসলাম, সংগঠক হাবিবুর রহমান ও অজয় দত্ত পুরকায়স্থ প্রমূখ।
অনুষ্ঠানে ৪০ জন শিক্ষার্থীকে দেড়হাজার টাকা করে শিক্ষাবৃত্তি ও ২ জনকে দুইটি উন্নতমানের সেলাই মেশিন প্রদান করা হয়।
আয়োজকরা জানান, ইতোমধ্যে এই সংস্থা এলাকার ৪টি মসজিদে খাটিয়া, কন্যাদায়গ্রস্ত পরিবারকে নগদ পাঁচ হাজার টাকা দান, কেউ মারা গেলে শিরনীতে আর্থিক সহায়তা সহ বেশ কিছু গুরুত্বপূর্ণ কাজ করতে সক্ষম হয়েছে। এলাকাবাসী সংস্থার প্রশংসনীয় কাজের জন্য সভাপতি আলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক এমাদ উদ্দিনসহ সকল প্রবাসীদের ধন্যবাদ জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট