1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

জীবনের গতিপথ নির্ধারণে মেধাবীদের সচেতন হতে হবে—মাওঃ মাহমুদ হাসান চৌধুরী

সানজিদা লিপা
  • প্রকাশের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২
  • ৭৭৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ-এর কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী বলেছেন, জীবনের গতিপথ নির্ধারণে মেধাবী শিক্ষার্থীদের দূরদর্শী চিন্তা ও সচেতনতা অবলম্বন করতে হবে। লক্ষ্য স্থির করে লেগে থাকতে পারলে বিজয় অবশ্যাম্ভাবী।
সাম্প্রতিক সময়ে নানা বাতিল ফেরকা ফাঁদ পেতে মেধাবী শিক্ষার্থীদের ভবিষ্যৎ অনিশ্চিত পথে ধাবিত করছে উল্লেখ করে তিনি বলেন, যারা কলমের বদলে শিক্ষার্থীদের হাতে অস্ত্র তুলে দিতে চায় তাদের এড়িয়ে চলতে হবে। দুনিয়া-আখেরাতের কল্যাণ লাভে ছাত্রজীবন থেকেই বেছে নিতে হবে আদর্শ কাফেলা।
রবিবার (১৩ মার্চ) বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে ২০২২ সালের দাখিল-এসএসসি ও আলিম-এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জকিগঞ্জ বাজারস্থ সোনার বাংলা কনফারেন্স হলে তালামীযে ইসলামিয়া উপজেলা শাখার সভাপতি আবু ছায়িদ মো. আশিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ হোসাইন আইমান ও প্রচার সম্পাদক মো. খলিলুর রহমানের যৌথ পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন তালামীযের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মনজুরুল করিম মহসিন।
বিশেষ অতিথির বক্তব্য দেন দারুল হাদিস লতিফিয়া লন্ডনের শিক্ষক মাওলানা আব্দুল আউয়াল হেলাল, জকিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, সাবেক কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সৈয়দ আহমদ আল জামিল, কেন্দ্রীয় স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক মো. রেদওয়ান রাশেদ, সিলেট পূর্ব জেলা সভাপতি মো. ইসলাম উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ এসোসিয়েশনের উপদেষ্টা ইউকে প্রবাসি মাওলানা আব্দুল কুদ্দুস, পূর্ব জেলা অফিস সম্পাদক এহসান মুহাম্মদ শামীম, সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. আবু সুফিয়ান, উপজেলা আল ইসলাহর সহ সাধারণ সম্পাদক মাওলানা ফদ্বলুর রহমান, সহ প্রচার সম্পাদক মাওলানা ময়নুল হক‌।
উপজেলা শাখার সদস্য সাঈদ আহমদ এর তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহ সাধারণ সম্পাদক মো. আলিম উদ্দিন। সংগীত পরিবেশন করেন প্রশিক্ষণ সম্পাদক রিয়াদুর রহমান চৌধুরী ও তাওহিদুল ইসলাম শ্রাবন।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক সহ সাধারণ সম্পাদক মো. আব্দুল মুকিত, সাংগঠনিক সম্পাদক মো. সাদিকুর রহমান, অর্থ সম্পাদক সাদিক আহমদ, অফিস সম্পাদক আব্দুল হাসিব তাপাদার, সহ প্রশিক্ষণ সম্পাদক আবু হানিফ মো. নায়িম, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক খলিলুর রহমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আরিফ আহমদ, সদস্য দেলওয়ার হোসেন চৌধুরী, সাদিকুল ইসলাম তুহিন ও মুহিব্বুল ইসলাম জুবায়ের প্রমূখ

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট