1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

সিলেট-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করলেন বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ জানুয়ারী, ২০২৩
  • ৬৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলার সবচেয়ে দূরবর্তী উপজেলা জকিগঞ্জবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন বাস্তাবায়ন হয়েছে। যাতায়াতের সুবিধার্থে সিলেট-টু-জকিগঞ্জ সড়কে বিআরটিসি বাস সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৫ই জানুয়ারী) বিকাল ৪ ঘটিকায় বর্ণাঢ্য আয়োজনে জকিগঞ্জ শহরে বিআরটিসি’র ২টি নন এসি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়।
বিআরটিসি’র বাস চলাচলের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বিআরটিসি’র পরিচালক বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
এ উপলক্ষে জকিগঞ্জ শহরের এম.এ.হক চত্বরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিআরটিসি বাস সিলেট ডিপো-এর ম্যানেজার সোহেল রানা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও বিআরটিসি’র পরিচালক বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।
জকিগঞ্জ যাত্রী কল্যাণ ঐক্য পরিষদের সদস্য সচিব এম. আজমল হোসেন ও প্রিন্সিপাল খায়রুল ইসলামের যৌথ পরিচালনায় শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জকিগঞ্জ যাত্রী কল্যাণ ঐক্য পরিষদের যুগ্ম আহবায়ক কে.এম. মামুন।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ তাপাদার, জাতীয় পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দীন খালেদ, সিলেট জেলা পরিষদ-এর ১৩নং ওয়ার্ডের সদস্য ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মুস্তাকিম হায়দার, জকিগঞ্জ প্রেসক্লাব-এর সভাপতি আবুল খায়ের চৌধুরী ও জকিগঞ্জ যাত্রী কল্যাণ ঐক্য পরিষদের আহবায়ক আল-ইসলাহ নেতা কাজী হিফজুর রহমান প্রমুখ।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ বলেন, ১৯৭১ সালে পুরো বাংলাদেশ স্বাধীন হওয়ার এক মাস আগে জকিগঞ্জ স্বাধীন হয়েছিল। সেই দিক বিবেচনায় স্বাধীন বাংলার সূচনা লগ্ন থেকে আমরা জকিগঞ্জবাসীরা এগিয়ে। তাই আর আমরা পিছিয়ে থাকতে চাইনা।
আমি মনে করি, বিআরটিসি বাস সার্ভিস উদ্বোধনের মাধ্যমে স্বাধীনতার পর জকিগঞ্জবাসী আজ তাদের একটি ন্যায্য পাওনা বুঝিয়ে নিল। যাত্রী সাধারণের সুবির্ধার্থে জননেত্রী শেখ হাসিনার উপহার হিসেবে সিলেট-জকিগঞ্জ রোডে আপাতত আমরা ২টি বাস প্রদান করা করলাম। পরবর্তীতে আরো ৪টি বাস প্রদান করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট