1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:২১ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

আমি নমিনেশনের রাজনীতি করিনা- মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও একাত্তরের রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমি নমিনেশনের রাজনীতি করিনা। আমি আওয়ামী লীগ কে সুসংগঠিত করার রাজনীতি করি। আমি নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করি। আওয়ামী লীগে থাকা বেইমান ও মুনাফিকদের আমি কখনো পছন্দ করিনা। আমি প্রকৃত আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ দেখতে চাই।
তিনি বর্তমান সংসদ সদস্য বয়োবৃদ্ধ হয়ে যাওয়ায় নির্বাচন করবেন না জানিয়ে বলেন, নেত্রী একবার আমাকে নমিনেশন দিয়ে ফিরিয়ে নিয়েছিলেন। তাই আমি আশাবাদী এইবার নেত্রী আমাকেই মনোনয়ন দিবেন। নেত্রী আমাকে নমিনেশন না দিয়ে অন্য কাউকে দিলেও আমার কোন কথা নেই। কারণ আমি এমপি হওয়ার জন্য রাজনীতি করিনা। সুন্দর ও শান্তিপূর্ণ একটি দেশের জন্য আমি রাজনীতি করি। এ কথা মাথায় রেখেই যুবক বয়সে মুক্তিযোদ্ধ করে দেশকে স্বাধীন করেছি। আওয়ামী লীগ সরকারের হাতধরে দেশ এগিয়ে যাচ্ছে দেখে নিজে আনন্দিত ও গর্বিত হই। আমি নিজে কিছু হতে না পারলেও দেশ এগিয়ে যেতে দেখলে বুকটা গর্বে ভরে যায়।
তিনি সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় আটগ্রাম বাসস্টেশন বাজারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৩নং কাজলসার ইউনিয়ন-এর সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলকারনাইন লস্করের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন বখতিয়ার উদ্দিন জামাল।
৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান ও উপজেলা যুবলীগের অন্যতম সদস্য আব্দুস সুবহান-এর যৌথ পরিচালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল, সিলেট জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা ইফজাল আহমদ চৌধুরী, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মোঃ আশরাফুল আম্বিয়া, প্রধান শিক্ষক সাব্বির আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ.জি. বাবর, তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ কাপ্পু, উপজেলা যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম ও উপজেলা ছাত্রলীগ নেতা আজহার চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, জকিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আওয়ামী লীগ নেতা বাবুল হোসাইন, ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আব্দুল ওয়াহিদ, জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল গফুর, সিলেট জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, তপু কুমার দাস, আমিনুল ইসলাম চৌধুরী শিমুল, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান, ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস বুদুর, আব্দুল মুকিত, মোঃ চুনু মিয়া, রসলাল বিশ্বাস ও সাবেক ছাত্রলীগ নেতা ফয়সল আহমদ চৌধুরী প্রমূখ।
মতবিনিময় সভায় সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ-এর হাতধরে আওয়ামী লীগে যোগদান করেন জাতীয় পার্টি নেতা ও আটগ্রাম বাসস্টেশন বাজার ব্যবসায়ী সমতির সভাপতি মোঃ জামাল উদ্দিন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট