1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ

শেখ হাসিনা সরকারকে ক্ষমতাচ্যুত করার ষড়যন্ত্র চলছে- এড. মোশতাক আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৩৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদ-এর সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট মোশতাক আহমদ বলেছেন, পাকিস্তান প্রেমীরা নির্বাচন ও আন্দোলনে ব্যার্থ হয়ে শেখ হাসিনা’র সরকারকে ক্ষমতা থেকে সরাতে গভীর ষড়যন্ত্র করছে। তারা আওয়ামী লীগ সরকারকে ক্ষমতা থেকে সরিয়ে অনির্বাচিত সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের জন্য দেশে ও বিদেশে ষড়যন্ত্র করে যাচ্ছে। ষড়যন্ত্রের চোরাই পথে তারা আমাদের প্রিয় নেত্রীকে ক্ষমতা থেকে হটাতে চায়। তাই বর্তমান এই চরম সংকটে আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার কোন বিকল্প নেই। ঐক্যবদ্ধ আওয়ামী লীগ সব সময় বিজয়ী হয়। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কোন ষড়যন্ত্র হারাতে পারেনা।
তিনি বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে জকিগঞ্জ উপজেলার ৬নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় বাবুর বাজারে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৬নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুস সাত্তার-এর সভাপতিত্বে মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন প্রবীণ মুরব্বী হাফিজ আব্দুস সুবহান।
ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল খালিক মেম্বার ও সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসান-এর যৌথ উপস্থাপনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪নং খলাছড়া ইউনিয়ন-এর সাবেক চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা মাসুক, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ, উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ফজলুর রহমান, উপজেলা যুবলীগ নেতা শামীম আহমদ, সাবেক ছাত্রনেতা আব্দুস সামাদ আজাদ, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জামিল আহমদ ও সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ।
মতবিনিময় সভায় সুলতানপুর ইউনিয়নের অন্তর্গত বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের পক্ষে বক্তব্য রাখেন সভাপতি সিরাজুল ইসলাম ও সভাপতি বাবর আহমদ।
এছাড়া মতবিনিময় সভায় জকিগঞ্জ উপজেলা ও ৬নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট