1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে গণসংযোগ করলেন এড. মোশতাক আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলসার ইউনিয়ন-এর পৃথক দু’টি বাজারে আওয়ামী লীগ সরকারের বিগত ১৫ বছরের বিভিন্ন উন্নয়নের চিত্র, অবদান ও সাফল্য তুলে ধরে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করছেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদ-এর সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট মোশতাক আহমদ।
শনিবার (২১ অক্টোবর) বাদ মাগরিব স্থানীয় রতনগঞ্জ বাজারে এবং বাদ এশা আটগ্রাম বাস স্টেশন বাজারে আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে ব্যবসায়ী ও এলাকাবাসীর মধ্যে গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোঃ আশরাফুল আম্বিয়া, ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ-এর সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলকারনাইন লস্কর, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান, জজকোর্টের আইনজীবী এডভোকেট আলী আহমদ, মহিলা আওয়ামী লীগ নেত্রী ও ইউপি সদস্যা রুশনা বেগম রফা, উপজেলা যুবলীগ নেতা শামীম আহমদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি বাবর হোসাইন চৌধুরী, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসিম আহমদ, জামিল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক শারিয়ার রহমান সাগর, সাংগঠনিক সম্পাদক খালেদ আহমদ, জকিগঞ্জ পৌরসভা ছাত্রলীগের সহ সভাপতি হুমায়ূন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক বিপু বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আরিয়ান আহমদ, মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী বকুল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহমান, সহ সভাপতি আব্দুন নুর, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইয়াসিন আলী, মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৫নং ওয়ার্ড সভাপতি হোসাইন আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক সেলিম আহমদ ও আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম সহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবক লীগ ও মহিলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
গণসংযোগকালে সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ও নৌকার মনোনয়ন প্রত্যাশী এডভোকেট মোশতাক আহমদ বলেন, সরকারের বিগত পনেরো বছর বাংলাদেশের জন্য রেকর্ড পরিমাণ উন্নয়ন হয়েছে। এ সময়ে দেশের যা উন্নয়ন হয়েছে তা বিশ্বের উন্নত দেশ সমূহকেও তাক লাগিয়ে দিয়েছে। শেখ হাসিনা সরকারের আমলে বছরের শুরুতে শিক্ষার্থীরা নতুন বই পাচ্ছে, সার, গ্যাস ডিজেলের জন্য কৃষকের প্রাণ যাচ্ছে না। অসহায় মানুষের জন্য বয়স্কভাতা, বিধবা ভাতা ও স্বল্প মুল্যে পণ্য ক্রয় করার জন্য টিসিবি পণ্যের ব্যবস্থা করে দিয়েছেন। আমাদের সব চেয়ে বড় সাফল্য পদ্মা সেতু, রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, মেট্রোরেল ও কর্ণফুলি ট্যানেলের মতো মেগা প্রজেক্ট। যা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে। অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে আর এই অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামীতেও নৌকা মার্কা তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের কোনো বিকল্প নেই।
তবে জকিগঞ্জ-কানাইঘাটের জনগুরুত্বপূর্ণ রাস্তাগুলো দীর্ঘদিনেও সংস্কার না হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, সরকারের ভাবমুর্তি নষ্ট করতে সংশ্লিষ্ট দপ্তর ও ঠিকাদারি প্রতিষ্ঠান হয়তো এমন উদাসীন। নতুবা দেশে হাজার হাজার মেগা প্রকল্প বাস্তবায়ন হলেও কেন এই সামান্য উপজেলা সড়ক মেরামত করা হচ্ছে না? তিনি অবিলম্বে জকিগঞ্জ-কানাইঘাটের রাস্তাঘাট সংস্কারের জোর দাবী জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট