1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে সাড়ে পাঁচ হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ৩ জুলাই, ২০২২
  • ৭৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেটের জকিগঞ্জ উপজেলা দ্বিতীয় দফা বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ৫ হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা করেছে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে।
রোববার (৩ জুলাই) জকিগঞ্জ উপজেলার শাহবাগ জামেয়া মাদানিয়া কাসিমূল উলুম মাদ্রাসা প্রাঙ্গণ থেকে এক যুগে সারা উপজেলায় ২০টি মিনি ট্রাকে করে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়।
জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ও যুক্তরাজ্যভিত্তিক টেলিভিশন চ্যানেল-এস এর সহায়তায় এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার সাড়ে ৫ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ১১ কেজি করে খ্যাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, পেয়াজ, আলু, লবন, চিড়া, আদা ও রসুন।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের বাংলাদেশ প্রতিনিধি জুনেদ আহমদ চৌধুরী, ইউনিয়ন প্রতিনিধিদের মধ্যে আব্দুল মালিক, আবিদ চৌধুরী, আব্দুল মন্নান, আব্দুল জলিল, আব্দুল বাইছ, মহসিন আহমদ, জুনাইদ আহমদ, সুহেল আহমদ, কাজী রকিব, লুকমান আহমদ চৌধুরী, রাসেল চৌধুরী, মামুন আহমদ, নাজমুল হোসাইন, আলতাফ হোসেন চৌধুরী ছাকিব, হেলাল আহমদ, গৌছ উদ্দিন, সাদেক আহমদ ও আব্দুর রহমান প্রমুখ।
ত্রাণ বিতরণের পূর্বে বক্তারা বলেন, জকিগঞ্জের মানুষের বিপদ-আপদে সর্বপ্রথম দাঁড়ায় জকিগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে। এই সংগঠনটি নাড়ির টানে মানুষের পাঁশে দাঁড়িয়ে সাধারণের হৃদয়ে স্থান করে নিয়েছে। সংগঠনের সকল নেতৃবৃন্দ ও দাতাদের প্রতি জকিগঞ্জের মানুষের পক্ষ্য থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন ও ভবিষ্যতে এভাবে মানুষের পাঁশে দাঁড়ানোর আহবান জানান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট