1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

বড় লোক হতে বা টাকা রুজি করতে এমপি হতে চাইনা- এড.মোশতাক আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৩৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদ-এর সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট মোশতাক আহমদ বলেছেন, বড় লোক হতে বা টাকা রুজির করতে এমপি হতে চাইনা। আল্লাহ পাক আমাকে যতটুকু দিয়েছেন তা দিয়েই আমি সুন্দরভাবে জীবন যাপন করতে পারি। তবে ছোট বেলা থেকে আমার একটি স্বপ্ন জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কিছু করার। এখনো আমি করি, কিন্তু একটি ক্ষমতা যদি হাতে থাকে, তাহলে এলাকার মানুষের নিরাপদ, অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা, চিকিৎসা ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন সহ বেকারদের কর্মসংস্থানের কথা পার্লামেন্টে তুলে ধরে তা বাস্তবায়ন করা সম্ভব। এ কারণেই আমি এমপি হওয়ার জন্য মনোনয়ন চাচ্ছি। নেত্রী যোগ্যতার বিচার বিশ্লেষণ করে যাকে খুশি তাকে মনোনয়ন দিলে আমি নৌকার পক্ষে কাজ করবো। আমি নেত্রীর সিদ্ধান্তের বাহিরে একটুও নড়বো না।
তিনি আরও বলেন, আমি পদপদবীর জন্য রাজনীতি করিনা। পচাত্তর পরবর্তী সময়ে যখন কেউ পদপদবী নিতে চায়নি, তখন আমরা ছাত্রলীগের হাল ধরেছিলাম। যৌবনের শুরুতে যখন আনন্দ ফুর্তি করে কাঁটানোর কথা, ঠিক তখন আমরা দলের কাজ করতে গিয়ে কারাগারে থাকতে হয়েছে।
তিনি বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় কানাইঘাট উপজেলার ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন পরিষদ হলরুমে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিলাল আহমদ-এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আহমদ চুন্নু মেম্বার-এর পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন আব্দুস শহীদ দরবেশ।
কানাইঘাট উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি জাকির আহমদ-এর স্বাগত বক্তব্যে সূচীত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ফজলুর রহমান, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আব্দুল আজিজ মেম্বার ও বিশিষ্ট আইনজীবী এডভোকেট আলী আহমদ।
বক্তব্য রাখেন ৯নং রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি সোহেল রানা চৌধুরী, সাধারণ সম্পাদক সাইদুর রহমান, কানাইঘাট উপজেলা যুবলীগ নেতা রহিম উদ্দিন, কানাইঘাট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মুমিনুজ্জামান মুমিন প্রমূখ।
এছাড়া মতবিনিময় সভায় কানাইঘাট উপজেলা ও রাজাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট