1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

মহানবী (সা.)-কে নিয়ে কটুক্তির প্রতিবাদে জকিগঞ্জে খেলাফত মজলিসের বিক্ষোভ সমাবেশ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ জুন, ২০২২
  • ৮৪৫ বার এই সংবাদটি পড়া হয়েছে

ভারতে বিজেপি’র মূখপাত্র কর্তৃক মহানবী (সা.)-এর অবমাননা ও কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখা খেলাফত মজলিস।
এ উপলক্ষে বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৫ ঘটিকায় জকিগঞ্জ বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে মিছিল শুরু হয়ে বাসট্যান্ড ঘুরে জকিগঞ্জ এম.এ.হক চত্বরে এক প্রতিবাদ সমাবেশে মিলিত হয়। জকিগঞ্জ উপজেলা খেলাফত মজলিসের সভাপতি মাওলানা শায়খ আব্দুল মুছাব্বির-এর সভাপতিত্বে ও সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল হামিদ জালাল-এর পরিচালনায় এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি প্রভাষক নামওয়ারুল ইসলাম, জকিগঞ্জ পৌর শাখার সভাপতি মাওলানা আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মাওলানা আবুল কালাম আজাদ, জকিগঞ্জ উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক মাওলানা খায়রুল ইসলাম, উপজেলা শাখার সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকী ও ছাত্র মজলিস নেতা হাফিজ ফজলুল করিম প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন খেলাফত মজলিস জকিগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আলাউদ্দিন তাপাদার, জকিগঞ্জ পৌর শাখার সহ সভাপতি আলতাফ হোসেন, জকিগঞ্জ উপজেলা শাখার সহ সাধারণ সম্পাদক হাফিজ আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল করিম, বায়তুলমাল সম্পাদক আবু হানিফ, সমাজ কল্যাণ সম্পাদক শাহজাহান মোহাম্মদ সেলিম, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা কামাল আহমদ খাঁন, জকিগঞ্জ পৌর শাখার মাওলানা মাহমুদুর রাহমান, লামারগ্রাম মাদ্রাসার শিক্ষক মাওলানা আলী আকবর, বড়পাথর মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল গণী ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আতাউল্লাহ বাহার প্রমূখ।
এছাড়াও বিক্ষোভ মিছিল ও সমাবেশে জকিগঞ্জ উপজেলা ও পৌর শাখাসহ ও বিভিন্ন ইউনিয়ন শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে বক্তারা মহানবী (স.)কে নিয়ে অবমাননাকর ও কটুক্তিমূলক বক্তব্যের জন্য অবিলম্বে বাংলাদেশ সরকার নিন্দা প্রস্তাব প্রেরণের জোর দাবী জানান। বক্তারা ভারতে বিজেপি’র মূখপাত্র কর্তৃক এহেন ঘৃণ্য বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এদের দৃষ্টান্তমূলক শাস্তি না দিলে নিজেদের জীবন দিতে প্রস্তুত বলে হুশিয়ারী উচ্চারণ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট