1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

শেখ হাসিনা সরকার দেশে অভুতপূর্ব উন্নয়ন করেছে- ড. আহমদ আল কবির

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
  • ৩৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট অর্থনীতিবীদ ড. আহমদ আল কবির বলেছেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান আওয়ামী লীগ সরকার দেশে অভুতপূর্ব উন্নয়ন করেছে। রাস্তাঘাট হচ্ছে, কলকারখানা স্থাপনের ফলে বেকারত্ব দূর হয়েছে। দেশে পদ্মাসেতুর মতো অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তাই সরকারের প্রতিটি উন্নয়ন প্রকল্প ও এর সুফল সম্পর্কে জনগনকে অবহিত করতে হবে।
তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠায় বাংলাদেশ যুবলীগ সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে উল্লেখ করে বলেন, সিলেট জেলা যুবলীগের প্রতিটি নেতাকর্মী দলের জন্য নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় আগামী নির্বাচনেও তারা শেখ হাসিনার ভ্যানগার্ড হিসাবে কাজ করবে।
বৃহস্পতিবার (সেপ্টেম্বর) বিকাল ৩ ঘটিকায় জকিগঞ্জ ডাক বাংলা মাঠে জকিগঞ্জ উপজেলা যুবলীগ কর্তৃক সিলেট জেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দকে দেয়া এক বিশাল সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জকিগঞ্জ পৌরসভার একাধিক বারের কাউন্সিলর ও উপজেলা যুবলীগের আহবায়ক কামরুজ্জামান কমরু’র সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।
জকিগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আল-আমিন আব্দুল্লাহ সুমন, সাবেক পৌর কাউন্সিলর মাসুদ আহমদ ও যুবলীগ নেতা জামিল আহমদ-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সভাপতি ও ওসমানীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক সাবেক সিলেট জেলা পরিষদ সদস্য আলহাজ্ব শামীম আহমদ সহ নবগঠিত সিলেট জেলা যুবলীগের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদ-এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, জকিগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিলেট জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, সাধারণ সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ.জি. বাবর, যুগ্ম সাধারণ সম্পাদক ও মানিকপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু জাফর মোঃ রায়হান, বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসিন মর্তুজা চৌধুরী টিপু, সুলতানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম, কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা মোঃ আশরাফুল আম্বিয়া, সিলেট জেলা যুবলীগের সহ সভাপতি হাসান আহমদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিসিক কাউন্সিলর জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম টিপু সুলতান, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ আব্দুল আহাদ, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম মুন্না, সিলেট জেলা যুবলীগ নেতা মিজানুর রহমান চৌধুরী, জকিগঞ্জ পৌরসভার কাউন্সিলর ও যুবলীগ নেতা আলমগীর হোসেন পুতুল, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আশিকুর রহমান আশিক, সিলেট জেলা ছাত্রলীগ নেতা এম.এ.কে. চৌধুরী জাবেদ, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি সুলতান আহমদ, সাধারণ সম্পাদক আতিকুল আলম, সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা উদ্দিন, উপজেলা যুবলীগ নেতা শহিদ আহমদ, ইমরান হোসেন লিমন, আব্দুস সুবহান মেম্বার, মতিউর রহমান মতিক, খলাছড়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুস সামাদ আজাদ ও জকিগঞ্জ সদর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক কাওছার আহমদ রুবেল প্রমূখ।
পবিত্র কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে সূচীত সংবর্ধনা অনুষ্ঠান শেষে সিলেট জেলা যুবলীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির নেতৃবৃন্দ ও অতিথিবৃন্দকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করেন জকিগঞ্জ উপজেলা যুবলীগ নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট