1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

সিলেট জেলা বিএনপি নেতা আখতার হোসেন রাজু’র উদ্যোগে বারঠাকুরীতে ইফতার মাহফিল

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩
  • ৪৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল করেছেন সিলেট জেলা বিএনপি’র সহ ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আখতার হোসেন রাজু।
মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেলে স্থানীয় আর-রহমান কমিউনিটি সেন্টারে বিশাল এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
জকিগঞ্জের ৭নং বারঠাকুরী ইউনিয়ন বিএনপি’র সভাপতি খলিলুর রহমানের সভাপতিত্বে ইফতার ও দোয়া মাহফিলে উদ্বোধনী ও শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র সহ ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক ও বারঠাকুরী ইউনিয়নের কৃতি সন্তান আখতার হোসেন রাজু।
ছাত্রদল নেতা ইউসুফ আহমদ উজ্জ্বল, নাহিদ আহমদ ও ইকবাল আহমদ-এর যৌথ উপস্থাপনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সহ সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদ-এর সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপি’র উপদেষ্টা বিশিষ্ট আইনজীবী এডভোকেট কাওছার রশীদ বাহার, জকিগঞ্জ উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ ও জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আহমেদ মুমিন।
বক্তব্য রাখেন বারঠাকুরী ইউনিয়ন বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সেলিম আহমদ তাপাদার ও বারঠাকুরী ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন মেম্বার।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপি’র সভাপতি আব্দুল খালিক, মোঃ আসাদ উদ্দিন, ফারুক আহমদ, জুবের আহমেদ মেম্বার, সিরাজুল ইসলাম মেম্বার, আজমল হোসেন মেম্বার, কাজী মুজিবুর রহমান, ডাক্তার হাসান আহমদ, ইসলাম উদ্দিন, এনামুল হক, ঈমান উদ্দিন সেলিম, মোঃ জসীম উদ্দিন, আম্বিয়া আহমেদ, সাহাব উদ্দিন সাবু, আবুল বাশার, বারঠাকুরী ইউনিয়ন সেচ্ছাসেবক দলের আহবায়ক শাহীন আহমদ, সিনিয়র যুগ্ম আহবায়ক কাওছার আহমদ, যুগ্ম আহবায়ক জুয়েল আহমদ ও সদস্য সচিব হুসাইন আহমদ প্রমূখ।
এছাড়াও জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন বিএনপি, ছাত্রদল, যুবদল, কৃষকদল, সেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের বিপূল সংখ্যক নেতাকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।
ইফতার পূর্ব আলোচনা সভা শেষে মোনাজাতের মাধ্যমে সভার কাজ সমাপ্ত করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট