1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট জকিগঞ্জে বন্যায় ৫৮টি গ্রামের কয়েক হাজার মানুষ পানিবন্ধি জকিগঞ্জে সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রী নিহত জকিগঞ্জে ভেঙ্গে যাওয়া ডাইক মেরামত কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জ-শেওলা সড়কের গর্ত ভরাট কাজের উদ্বোধন করলেন লোকমান উদ্দিন চৌধুরী জকিগঞ্জে বাংলাদেশ খেলাফত মজলিস নেতৃবৃন্দের ইসলামী আন্দোলনে আনুষ্ঠানিক যোগদান জকিগঞ্জে চাচাতো ভাইয়ের হাতে যুবক খু ন: ঘা-ত-ক গ্রে-ফ-তা-র কানাইঘাট উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন? জকিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফল ঘোষণা: কে কত ভোট পেলেন?

আমি আপনাদের সাথে দেখা করতে ও কথা বলতে এসেছি, আমি এমপি হতে আসিনি-মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও একাত্তরের রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমি আপনাদের সাথে কথা বলতে ও দেখা করতে এসেছি, এমপি হতে আসিনি। এমপি হতে চাইলে মাত্র ৩ ঘন্টা অপেক্ষা করলে এমপি হওয়া যেতো। আমার নিকট এমপি হওয়া বড় কিছু নয়, বরং দেশ রক্ষা আমার নিকট বড়। দেশ বাঁচলে আমি বাঁচবো, আপনারা বাঁচবেন। দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা করা আমার প্রধান লক্ষ্য। আগামীতে নৌকা যাকে দেয়া হবে আমি উনার পক্ষে কাজ করবো। আর আমাকে নৌকা দেয়া হলে আপনারা আমাকে সহযোগীতা করবেন।

তিনি মুক্তিযোদ্ধের সময়কার ঘটনা বলতে গিয়ে বলেন, পুরো দেশ স্বাধীন হওয়ার একমাস আগে আমরা জকিগঞ্জকে পাক হানাদার বাহিনীর হাত থেকে মুক্ত করেছি। তখন আমরা চাইলে পাক হানাদার বাহিনীর দোসরদের কঠিন শাস্তি দিতে পারতাম, কিন্তু আমরা তা করিনি। আমরা তাদের দিয়ে তখন রাস্তা-ঘাটের কাজ করিয়েছি।
তিনি সোমবার (১৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার ৭নং বারঠাকুরী ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় শরীফগঞ্জ বাজারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৭নং বারঠাকুরী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসিন মর্তুজা চৌধুরী টিপু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডা. বিভাকর দেশমূখ্যের পরিচালনায় মতবিনিময় সভার শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন মোঃ জয়নাল আবেদীন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, সহ সভাপতি ডা. আব্দুল কাদির আল-আজাদ, জকিগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা মাওলানা আফতাব আহমদ ও শিক্ষক নেতা কবি মুহিউদ্দীন হায়দার।
বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ কাপ্পু, মাস্টার জামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রউফ তাপাদার, সাংগঠনিক সম্পাদক শাহান আহমদ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শামীম আহমদ ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ আলী হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, সদস্য তুতিউর রহমান, জকিগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আওয়ামী লীগ নেতা বাবুল হোসাইন, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি দেবাশীষ দেশমূখ্য রাজু, জেলা যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, আহমদ আল ফয়সল, উপজেলা যুবলীগ নেতা আব্দুল কাইয়ুম, উপজেলা ছাত্রলীগ নেতা আজহার চৌধুরী, ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন আহমদ, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আহমদ কয়েছ, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রহীম, সাংগঠনিক সম্পাদক জমির উদ্দিন, যুবলীগ নেতা জয়নাল আবেদীন, আব্দুল বাতিন ও ইউনিয়ন ছাত্রলীগ নেতা ফেরদৌস আহমদ প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট