1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ

ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোন বিকল্প নেই-এড. মোশতাক আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৪৮১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য ও সিলেট বিভাগীয় আইনজীবী পরিষদ-এর সভাপতি সাবেক ছাত্রনেতা এডভোকেট মোশতাক আহমদ বলেছেন, দেশের উন্নয়নের যাত্রা অব্যাহত রাখতে হলে আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। এজন্য ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে জকিগঞ্জ-কানাইঘাটসহ সারাদেশে নৌকাকে বিজয়ী করতে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
দেশ ও সরকারের বিরুদ্ধে দেশী-বিদেশী চক্রান্ত হচ্ছে উল্লেখ করে তিনি বলেন, এখন দলাদলি বা গ্রুপিং কাম্য নয়। নিজ দলের এক নেতা আরেক নেতাকে আবার এক প্রার্থী আরেক প্রার্থীকে কটাক্ষ করার সময় এখন নয়। এখন যেখানে পারেন সরকারের উন্নয়নের কথা তুলেধরে প্রচার প্রচারণা করুন। আমি কিংবা যে-ই নৌকা নিয়ে আসুক তাকেই ঐক্যবদ্ধভাবে বিজয়ী করতে হবে।
তিনি নিজের জীবনের সোনালী দিনগুলো এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় কারাগারে কাটিয়েছেন দাবী করে বলেন, আমি আশাবাদী নেত্রীর সার্বিক বিচার বিশ্লেষণে আমাকে মনোনয়ন দেয়া হতে পারে। এ ক্ষেত্রে তিনি সকলের দোয়া কামনা করেন।
তিনি রোববার (২২ অক্টোবর) সন্ধ্যায় কানাইঘাট উপজেলার ৫নং চতুল ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় চতুল বাজারে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৫নং চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট সালিশী ব্যক্তিত্ব মোবশ্বির আলী চাছাই মিয়ার সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহেদুল ইসলাম রুবেল-এর পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাওলানা বদরুল ইসলাম।
৫নং চতুল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আম্বিয়া’র স্বাগত বক্তব্যে সূচীত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল উদ্দিন, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোঃ আব্দুল্লাহ, কানাইঘাট উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক হারিছ উদ্দিন ও কানাইঘাট উপজেলা ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন প্রমূখ।
এছাড়া মতবিনিময় সভায় কানাইঘাট উপজেলার ৫নং চতুল ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের বিপূল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট