1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৭:০২ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের আমলশীদে এসএসসি ও দাখিল উত্তীর্ণদের আল-মাদানী পরিষদের সংবর্ধনা প্রদান জকিগঞ্জের চৌধুরী বাজারে প্রবাসী ঐক্য ফোরামের অফিস উদ্বোধন, শোকসভা ও দোয়া মাহফিল জকিগঞ্জে নাজাত ফাউন্ডেশনের বৃত্তি ও সনদ প্রদান আগামী ৮ জুলাই জকিগঞ্জ থেকে নিখোঁজের চব্বিশ ঘন্টার ভিতরে স্কুল ছাত্রী মৌলভীবাজার থেকে উদ্ধার: আটক-২ কানাইঘাটের রামপুরে মোটর সাইকেল দূর্ঘটনায় জকিগঞ্জের যুবক নি’হ’ত জকিগঞ্জে ভারতীয় ১১৫ বোতল মদসহ একজন আটক সিলেটে কম্বাইন্ড হিউম্যান রাইটস্ ওয়ার্ল্ড-এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জকিগঞ্জের নোহা চালক রাসেল শ্রীমঙ্গলে নিহত: দাফন সম্পন্ন জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বন্যার পানিতে ডুবে এক লেগুনা চালকের মৃত্যু! জকিগঞ্জের চৌধুরী বাজারে জমে উঠেছে নৌকার হাট

জকিগঞ্জে নিহত স্কুল ছাত্র মুশরাবের পরিবারের পাঁশে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি

প্রেস বিজ্ঞপ্তি
  • প্রকাশের সময় : শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৭৯৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জে দুষ্কৃতকারীদের হাতে নির্মমভাবে নিহত স্কুল ছাত্র মুশরাব আহমদের পরিবারের পাঁশে দাঁড়িয়েছেন সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী।

তিনি শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের এওলাসার গ্রামে অবস্থিত নিহত মুশরাব আহমদের বাড়িতে গেলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।
নিহত স্কুল ছাত্র মুশরাব আহমদের পিতা জামিল আহমদ চৌধুরী সহ পরিবারের লোকজন এমপিকে কাছে পেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। তারা তাদের নিষ্পাপ ছেলের খুনিদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে এসে ফাঁসির দাবী করেন।
পরিবারের দাবীর জবাবে স্থানীয় সংসদ সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী দ্রুততম সময়ে প্রকৃত অপরাধীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের আশ্বাস ও প্রশাসনের কঠোর নজরদারী ও দ্রুত ব্যবস্থা গ্রহণের নির্দেশ প্রদান করেন।
তিনি বলেন, অপরাধী যেই হোক সে পার পাবে না, তাকে আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করা হবে। যাতে এই ধরনের ঘটনা আর না ঘটে এবং আর কোন মায়ের বুক খালি না হয় সে অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব লোকমান উদ্দিন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ সার্কেল) ইয়াহিয়া আল মামুন, জকিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাওলানা আব্দুস সবুর, জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ ও ৩নং কাজলসার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে, জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়নের এওলাসার গ্রামের জামিল আহমদ চৌধুরী’র ছেলে ও স্থানীয় জিএমসি একাডেমি স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণীর ছাত্র মুশরাব আহমদ গত ৬ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ির পার্শ্ববর্তী নান্দিশ্রী ঈদগাহ মাঠে ওয়াজ শুনতে গিয়ে নিঁখোজ হয়। নিখোঁজের ৫ দিন পর গত ১১ ফেব্রুয়ারি রোববার বিকাল ৩ টার দিকে বালাই হাওরের দরিয়া ছবড়ি ডোবা থেকে তার লাশ পুলিশ উদ্ধার করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট