1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
সিলেট-৫ আসনে নৌকার প্রার্থী মাসুক উদ্দিন আহমদকে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগে তলব জকিগঞ্জে কওমী মাদ্রাসার ২৭৭ জন মেধাবী শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করেছে জনকল্যাণ সোসাইটি রেডক্রিসেন্টের আর্ন্তজাতিক কর্মশালায় যোগ দিতে কাজাখস্তান গেলেন মস্তাক আহমদ পলাশ সিলেট-৫ আসন: মনোনয়ন জমা দিলেন ৮ জন প্রার্থী সিলেট-৫ আসনে মাসুক উদ্দিন আহমদ নৌকার মনোনয়ন পাওয়ায় আনন্দ মিছিল জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অতিরিক্ত পুলিশ সুপার ও ওসি’র মতবিনিময় সিলেট-৫ আসন থেকে এমপি পদে নির্বাচন করতে পারেন ফারুক চৌধুরী জকিগঞ্জে নিখোঁজের ৮ দিন পর যুবকের লাশ উদ্ধার জকিগঞ্জ প্রেসক্লাব জকিগঞ্জ উপজেলা

জনগণের কাজ করার স্বার্থে এমপি হতে চাই— মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ৩৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমি কখনো নেতা ছিলাম না, এখনো নেই। আমি আপনাদের মাসুক ছিলাম, এখনো আছি। আপনারা আমাকে উপজেলা চেয়ারম্যান বানালেও তখন ক্ষমতার দাপট দেখাইনি। আর আগামীতে আরও বড় কোন দায়িত্ব পেলেও সেই আগের মাসুক আগের মতোই থাকবো। আমাকে পুলিশ স্যার ডাকবে আর পুলিশ প্রটোকল দিবে এজন্য এমপি হতে চাইনি। আমি মনে করি এমপি হতে পারলে কাজের সুযোগ তৈরি হয়। আমি জনগণের কাজ করার স্বার্থে এমপি হতে চাই।
তিনি এবারের নির্বাচনে নৌকার মনোনয়ন পাওয়ার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ করে আজকের জায়গায় এসেছি। আমি সর্বদা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নির্যাতিত নেতাকর্মীদের পাঁশে ছিলাম এবং এখনো আছি। নেত্রী আমাকে যখন যেভাবে বলেছেন, ঠিক সেভাবেই কাজ করেছি। নেত্রীর নিকট আমার একটাই আবদার ছিল আমি জকিগঞ্জ-কানাইঘাটের মানুষের জন্য কাজ করতে চাই। নেত্রী আমাকে সেই অনুমতি দিয়ে কাজের সুযোগ করে দিয়েছেন। নেত্রী এখন আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের মাধ্যমে এমপি হওয়ার সুযোগ দিলে আমি দায়িত্বশীল জায়গা থেকে নিজ এলাকার মানুষের জন্য কাজ করতে চাই।
তিনি শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার ৯নং মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় কালিগঞ্জ বাজারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৯নং মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালিক চৌধুরী মানিক মিয়া’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ নুরুল আমীন চৌধুরী রিলন-এর পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ময়নুল হক।
জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সুলতান আহমদ-এর স্বাগত বক্তব্যে সূচিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, সিলেট জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগ নেতা ইফজাল আহমদ চৌধুরী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল, সহ সভাপতি মোঃ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক মারুফ বখতিয়ার খুররম, কানাইঘাট উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুস সাত্তার, জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আজমল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ কাপ্পু, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শিব্বীর আহমদ চৌধুরী আলম ও উপজেলা শ্রমিকলীগের সভাপতি সজল কুমার সিংহ।
বক্তব্য রাখেন সাবেক সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাবেল মোহাম্মদ রেজা, ইউপি সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা শাহান আহমদ, এটিএম হামিদ, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মাস্টার আব্দুল মান্নান ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুহেল আহমদ প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, সিনিয়র সদস্য তুতিউর রহমান, আমিনুল ইসলাম চৌধুরী শিমুল, জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সদ্য সাবেক আহবায়ক মখলিসুর রহমান মেখন, যুগ্ম আহবায়ক মোঃ আব্দুল গফুর, ৭নং বারঠাকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. বিভাকর দেশমূখ্য, যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, আব্দুল কাইয়ুম, মহিলা আওয়ামী লীগের সবিতা রাণী বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোস্তাফিজুর রহমান ও আশরাফুল আলম রাহাত প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট