1. admin@zakiganjsangbad.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের জিয়াপুরে যুবকের রহস্যজনক মৃত্যু: পাশে মিললো চিরকুট! জকিগঞ্জের বাবনছড়া খাল পুনঃখনন কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন চেয়ারম্যান মোঃ আশরাফুল আম্বিয়া জকিগঞ্জে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে এক কিশোরের মৃত্যু জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী মাওলানা বিলাল আহমদ ইমরান-এর নির্বাচনী গণসংযোগ ও প্রচারণা এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির

জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশের বাহিরে এক চুলও নড়বো না—মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ৪৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও একাত্তরের রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, আমি একজন বঙ্গবন্ধুর আদর্শের কর্মী এবং জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত লোক। আমরা বঙ্গবন্ধুর ডাকে দেশের স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়ে সারাদেশ স্বাধীন হওয়ার এক মাস আগে দেশকে স্বাধীন করেছি। দেশ স্বাধীন হওয়ার পর আমি জকিগঞ্জের আইন শৃঙ্খলার দায়িত্বে ছিলাম। তখন চাইলে আমরা অনেক মানুষকে মারতে পারতাম, কিন্তু আমরা কাউকে মারিনি। বরং আমি দেশকে এগিয়ে নিতে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ শুরু করেছি। আমার নিকট দেশের শান্তি শৃঙ্খলা রক্ষা ও উন্নয়ন করাটা বড় কথা।
তিনি বিগত ১৫ বছরে দেশ অনেক এগিয়ে গেছে দাবী করে বলেন, দেশের মানুষ এখন না খেয়ে কোথাও মরছেনা। কোটি কোটি মানুষ এখন সরকারের বিভিন্ন ভাতার আওতায় রয়েছে। দেশ এখন বিশ্বের নিকট একটি উন্নত রাষ্ট্র হিসাবে পরিচিতি পেয়েছে।
তিনি বলেন, আমার ছেলে লন্ডনে জননেত্রী শেখ হাসিনা’র নিকট আমাকে মনোনয়ন প্রদানের আবদার রেখেছে। আসলে নেত্রী তো আমাকে আগেই মনোনয়ন দিয়েছিলেন। নেত্রীর কথা অমান্য করে মাত্র ৩ ঘন্টা অপেক্ষা করলে আমি তখন এমপি হতে পারতাম। কিন্তু আমি তা না করে নেত্রীর নির্দেশ পালন করতে রাত ৮ টায় ডিসি অফিস গিয়ে মনোনয়ন প্রত্যাহার করেছি। আমি সব সময় আমাকে বিসর্জন দিয়ে নেত্রীর সিদ্ধান্ত মাথা পেতে নিয়েছি এবং এবারের নির্বাচনেও নেত্রীর নির্দেশের বাহিরে এক চুলও নড়বোনা।
তিনি মঙ্গলবার (১০ অক্টোবর) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়ন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে স্থানীয় থানাবাজার লতিফিয়া ফুরক্বানিয়া দাখিল মাদ্রাসা মাঠে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম তাপাদারের সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক মোঃ আব্দুস সবুরের পরিচালনায় শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন হোসাইন আহমদ।
স্থানীয় ইউপি সদস্য ও উপজেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল মুকিত-এর স্বাগত বক্তব্যে সূচিত এ মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোস্তাকিম হায়দার, সিনিয়র সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ চৌধুরী একল, সহ সভাপতি মোস্তফা আহমদ কমান্ডার, সিলেট জেলা পরিষদ সদস্য ও জেলা যুবলীগ নেতা ইফজাল আহমদ চৌধুরী, ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মাওলানা আফতাব আহমদ, জকিগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল গণী, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসিম আহমদ, সাংগঠনিক সম্পাদক মারুফ বখতিয়ার চৌধুরী খুররম, তথ্য ও গবেষণা সম্পাদক আজমল হোসেন ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল্লাহ কাপ্পু।
বক্তব্য রাখেন ৬নং সুলতানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার মেম্বার, ৭নং বারঠাকুরী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা. বিভাকর দেশমূখ্য, ৫নং জকিগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহীন আহমদ, জকিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি মোঃ রেজাউল করীম, ইউপি আওয়ামী লীগ নেতা নেহার রঞ্জন, ইউপি যুবলীগ নেতা কাওছার আহমদ রুবেল ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান দুলাল।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা হাজী খলিল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, প্রচার সম্পাদক শহিদ আহমদ, শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুল করিম, সিনিয়র সদস্য তুতিউর রহমান, জকিগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক মখলিসুর রহমান মেখন, যুবলীগ নেতা নুরুল ইসলাম সুহেল, তপু কুমার দাস, আব্দুল কাইয়ুম ও উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আশরাফুল আলম রাহাত প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট