1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ জকিগঞ্জ মোটর সাইকেল দূর্ঘটনায় ৩ জন নিহত জকিগঞ্জে জামিয়া দারুল ইহসান-এর কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান ও শোকরানা মাহফিল অনুষ্ঠিত সিলেটে নগরীর মজুমদারীতে বিদ্যুৎ স্পৃষ্ট ২ তরুণীকে ঢাকায় নেয়া হচ্ছে জকিগঞ্জের জামালপুর শ্রী শ্রী রাধা মদন গোপাল আশ্রমে শ্রী শ্রী গুরু ব্রজকিশোর দাসের শীলা মূর্তি স্থাপন জকিগঞ্জের কাজলসার ইউপি’র বিভিন্ন গ্রামের প্রবেশমূখে নামফলক স্থাপন করেছে চৌধুরী বাজার প্রবাসী পরিষদ বিদেশে পাঠানোর কথা বলে টাকা আত্মসাতের অভিযোগে জকিগঞ্জের শাহগলীতে মানববন্ধন ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই

জকিগঞ্জের মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয় আবারও সেরা!

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২
  • ৮৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জের একাধিক বারের সেরা প্রতিষ্ঠান মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয় আবারও এস.এস.সি. পরীক্ষার ফলাফলের দিক থেকে সেরা প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে।
সোমবার (২৮ নভেম্বর) সারা দেশের ন‍্যায় জকিগঞ্জ উপজেলার সকল মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ‍্যালয়ের ফলাফল ঘোষিত হলে মৌলভী ছাইর আলী উচ্চ বিদ‍্যালয় প্রথম স্থান অধিকার করে।
জানা যায়, ২০২২ সালের এস.এস.সি. (ভোকেশনালসহ) পরীক্ষায় মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয় থেকে ১৯৮ জন পরীক্ষার্থীর মধ্যে ১৮৯ জন পরীক্ষার্থী বিভিন্ন গ্রেডে কৃতকার্য হয়েছে ।
তন্মধ্যে ২০ জন শিক্ষার্থী জিপিএ-৫, পেয়েছে। পাশের হার ৯৫.৫৪% । জেনারেল শাখায় ১২৬ এর মধ্যে উত্তীর্ণ ১২০ জন, জিপিএ-৫ ১৬ জন, পাশের হার ৯৫.২৪। ভোকেশনাল শাখায় ৭২ জনের মধ্যে উত্তীর্ণ ৬৯ জন।পাশের হার ৯৫.৮৩।
কৃতিত্বপূর্ণ এ ফলাফলের জন্য বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি তোফায়েল আহমদ চৌধুরী, প্রধান শিক্ষক সাব্বির আহমদ, শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ ও এলাকাবাসী সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন । ফলাফলের এ ধারাবাহিকতা আগামীতেও যাতে অক্ষুন্ন থাকে সে ব্যাপারেও সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট