1. admin@zakiganjsangbad.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
ঈদে জমে উঠেছে জকিগঞ্জের জান্নাত এন্টারটেইনমেন্ট পার্ক জকিগঞ্জে মোটর সাইকেল দূর্ঘটনায় চিকিৎসাধীন মিলন আর নেই জকিগঞ্জে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত জকিগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনকল্যাণ সোসাইটি, জকিগঞ্জ-এর ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি’র ঈদ উপহার বিতরণ জকিগঞ্জে মইলাইট বিল নিয়ে দুই পক্ষ মূখোমুখি জাতিসংঘের ইয়ুথ ফোরামে যাচ্ছেন জকিগঞ্জের হাবিবুর রহমান মাসরুর জকিগঞ্জে রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন মাওলানা হুছামুদ্দীন চৌধুরী এমপি জকিগঞ্জে শতাধিক গরীব ও দুস্থদের মাঝে বাংলাদেশ পুলিশের ইফতার সামগ্রী বিতরণ জকিগঞ্জের বিশিষ্ট ব্যক্তিবর্গের সম্মানে হৃদয়ে জকিগঞ্জ, সিলেট-এর ইফতার ও দোয়া মাহফিল

জকিগঞ্জের ৩নং কাজলসার ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের নতুন কমিটির আনন্দ মিছিল

জকিগঞ্জ এস.টিভি রিপোর্ট:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৪৭৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ জকিগঞ্জ উপজেলা শাখার অন্তর্গত ৩নং কাজলসার ইউনিয়ন শাখার নবগঠিত কমিটি পরিচিতি সভা ও আনন্দ মিছিল করেছে। সোমবার (৯ জানুয়ারী) সন্ধ্যায় জকিগঞ্জ উপজেলার আটগ্রাম বাসষ্টেনস্থ একটি কমিউনিটি সেন্টারে সভা শেষে এ আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ৩নং কাজলসার ইউনিয়ন শাখার সভাপতি বানেশ্বর বিশ্বাস ও সাধারণ সম্পাদক বিবেক বিশ্বাসের সভাপতিত্বে পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জুলকারনাইন লস্কর।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৩নং কাজলসার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান ও জকিগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য মোঃ আব্দুস সুবহান।
বক্তব্য রাখেন ৯নং মানিকপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি সুজন দেব, সাধারণ সম্পাদক আজমল হোসেন, আওয়ামী লীগ নেতা সাধন বিশ্বাস, কৃষকলীগ নেতা জয়নাল আহমদ, আওয়ামী লীগ নেতা হারুন রশীদ ও যুবলীগ নেতা সেলিম আহমদ চৌধুরী প্রমূখ।
সভা শেষে আটগ্রাম বাসষ্টেশন এলাকায় এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিল শেষে স্থানীয় রুনা এন্ড মান্না কমিউনিটি সেন্টারের সামনে এক পথসভা শেষে সমাপ্তি ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট