1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

সিলেটে বন্যার্তদের পাঁশে দাঁড়িয়েছেন বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

রহমত আলী হেলালী
  • প্রকাশের সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮২৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিলেট নগরীর বন্যা কবলিত বিভিন্ন এলাকার মানুষের মধ্যে রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি নিয়ে পাঁশে দাঁড়িয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও একাত্তরের রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ। বুধবার (২২ জুন) দিনভর তিনি সিলেট নগরীর ইসলামপুর, নূরপুর ও ভাটপাড়া এলাকায় বন্যার্তদের মধ্যে এসব রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।
রান্না করা খাবার ও বিশুদ্ধ পানি বিতরণকালে বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক নির্দেশিত হয়ে নিজ উদ্যোগে সকলের সহযোগীতায় যে কয় দিন বন্যার পানি থাকবে আমরা অসহায় মানুষের পাঁশে থাকার সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাব। তিনি সকলকে নিজ নিজ সামর্থ্য অনুযায়ী মানুষের পাঁশে দাঁড়ানোর আহবান জানিয়ে বলেন, আমরা খুব শীগ্রই এ দূর্যোগ কাটিয়ে নতুন সূর্যের আলো দেখব ইনশাআল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য ইঞ্জিনিয়ার আতিকুর রহমান সুহেদ, জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের
শ্রম বিষয়ক সম্পাদক শেখ আব্দুর করিম, সিলেট জেলা যুবলীগ নেতা বিরাজ কান্তি দাস তপু, সিলেট মহানগর শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মনসুরী, সাংবাদিক পিংকু দাস, প্রবাসী আব্দুল কাদির, ছাত্রলীগ কর্মী দূর্জয়, সুহেব আহমদ ও শিবগঞ্জের ব্যবসায়ী জামিল আহমদ সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট