1. admin@zakiganjsangbad.com : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে বাহাউল ইসলাম মাহির জকিগঞ্জে ড. আহমদ আল কবির-কে নাগরিক সংবর্ধনা প্রদান এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র তানভীর আহমদ জকিগঞ্জের উত্তর মনসুপুরে প্রবাসীদের উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে ছাতা বিতরণ এসএসসিতে গোল্ডেন এ-প্লাস পেয়েছে মেধাবী ছাত্র আব্দুল্লাহ আল হাসান নাফি এসএসসিতে গোল্ডেন এ প্লাস পেয়েছে তানজিম ইয়াসির জকিগঞ্জে নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে মতবিনিময় সভা জকিগঞ্জের আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনের ম্যানেজিং কমিটি গঠন জকিগঞ্জের রঘুরাশী মাদ্রাসা পরিদর্শন করলেন লন্ডনের মাওলানা বিলাল বাওয়া ও মাওলানা আশরাফ মক্বদম জকিগঞ্জ উপজেলা নির্বাচনে নতুন মেরুকরণ: চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী দিচ্ছেন আলেম সমাজ

জকিগঞ্জের গুরুসদয় স্কুল এন্ড কলেজের পূনরায় সভাপতি হলেন বীরমুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ

নাজিয়া শারমিন প্রিয়াঙ্কা
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ১১২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জকিগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী গুরুসদয় স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি পূনরায় নির্বাচিত হয়েছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জকিগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ।

সোমবার (১০ জানুয়ারী) গুরুসদয় স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সাধারণ সভায় অভিভাবকদের মতামতের ভিত্তিতে সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদকে পুনরায় এ শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি নির্বাচিত করা হয়।
এদিকে বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ গুরুসদয় স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি পুনরায় নির্বাচিত হওয়ায় তাঁকে অভিনন্দন জানিয়েছেন, অভিভাবকবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ শিক্ষার্থীরা।
এলাকাবাসীর প্রত্যাশা মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের নেতৃত্বে ঐতিহ্যবাহী এ শিক্ষা প্রতিষ্ঠানের সকল কার্যক্রম দ্রুত অগ্রগতি হবে। বিদ্যালয় ও কলেজের উন্নয়নসহ সকল মান বজায় রাখতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
জকিগঞ্জ সংবাদ-এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না
প্রতিষ্ঠাতা: রহমত আলী হেলালী কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট